পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের পর্দা উঠতে যাচ্ছে আগামী ৩১ ডিসেম্বর।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেল ৪ টায় টৈটং শেখ রাসেল মিনি স্টেডিয়ামে টুর্ণামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ও টৈটং ইউনিয়নের চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এ টুর্ণামেন্টের আনুষ্ঠানিকতা ঘোষণা করেন।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান জাহেদ চৌধুরী বলেন,গত বারের ন্যায় আমরা এবারও টৈটংয়ের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করতে যাচ্ছি। আগামী ৩১ ডিসেম্বর চট্টগ্রামের হাটহাজারী আর-জে ফুটবল একাডেমি বনাম বাঁশখালীর ছোটন স্মৃতি থ্রী-স্টার ফুটবল একাডেমি’র জমকালো উদ্বোধনী অনুষ্টানের মাধ্যমে মাঠে গড়াবে পেকুয়ার তথা দক্ষিণ চট্রগ্রামের জনপ্রিয় ফুটবল আসর। উদ্বোধনী ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পেকুয়া-চকরিয়া আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম,উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, প্রধান মেহমান হিসাবে উপস্থিত থাকবেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম।

চেয়ারম্যান জাহেদ আরো বলেন, গত বারের চেয়ে ভিন্নভাবে আয়োজন হবে এবারের ফুটবল আসর। মাঠের চারপাশে ফুটবল প্রেমীদের জন্য সারিবদ্ধভাবে বসার স্থান,নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে পুরো খেলার মাঠ। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট সুষ্ঠু-সুন্দর ও সুশৃঙ্খলভাবে পরিচালনা করার লক্ষ্যে কর্মরত সাংবাদিক, এলাকাবাসী ও সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করছি।

অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পেকুয়া উপজেলা আ’লীগের সহসভাপতি ও টৈটং ইউপির সাবেক চেয়ারম্যান শহিদুল্লাহ বিএ।

তিঁনি বলেন, সকল প্রকারের ক্রীড়া উঠতি বয়সী যুবকদের অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে রাখে। ফুটবল, ক্রিকেট থেকে শুরু করে সকল প্রকার ক্রীড়া যত বেশি আয়োজন হবে ততবেশি মাদকমুক্ত হবে এলাকা। টৈটংয়ের ফুটবল টুর্ণামেন্টটি আশা করি দর্শক শৃঙ্খলভাবে দেখবে।

এ সময় টৈটং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহাব উদ্দিন সিকদার, সচিব আব্দুল আলিম, টুর্ণামেন্ট কমিটির সদস্য রহমত উল্লাহ, মোঃ আমিন ও মোঃ সোয়াইব উপস্থিত ছিলেন।