বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানের রোয়াংছড়ি থেকে গুলিবিদ্ধ ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (৮ মে) বিকালে রোয়াংছড়ির পাইক্ষ্যং পাড়ার একটি পাহাড় থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। দূর্গম এলাকা হওয়ায় তাদের নাম পরিচয় এখনো জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবারে বিকালে রোয়াংছড়ি উপজেলার পাইক্ষ্যং পাড়া এলাকা পাশর্^বর্তী পাহাড়ে কাজ করতে গেলে ৩টি লাশ পড়ে থাকতে দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ ৩ জনের লাশ উদ্ধার করে। কে বা কারা কি কারণে তাদেরকে হত্যা করেছে সে বিষয়ে কিছু জানা যায়নি এবং নিহতদের নাম-পরিচয়ও নিশ্চিত করতে পারেনি পুলিশ। তবে ধারণা করা হচ্ছে গোলাগুলির ঘটনায় তারা নিহত হয়ে থাকতে পারে। এ ঘটনার পর থেকে স্থানীয়দের মাঝে আতংক দেখা দিয়েছে। ঘটনাস্থলে আইনশৃঙ্কলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান জেলার পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, রোয়াংছড়ির পাইক্ষ্যং পাড়া এলাকা থেকে গুলিবিদ্ধ ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে কে বা কারা কি কারণে তাদেরকে হত্যা করেছে সে বিষয়ে কিছু জানা যায়নি। ময়না তদন্তের জন্য তাদের লাশ বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

উল্লেখ্য, এর আগে ৭ এপ্রিল রোয়াংছড়ির খামতাং এলাকা থেকে কুকিচিন এর ৮ সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ।