কক্সবাজারবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ডিএইচ ফ্যামিলির চেয়ারম্যান আলহাজ্ব লায়ন মো. রিয়াজ উদ্দিন তারেক। ঈদের শুভেচ্ছায় তিনি কক্সবাজারবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।

আলহাজ্ব লায়ন মো. রিয়াজ উদ্দিন তারেক এক শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মূহুর্ত। সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভুতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি আরও বলেন, আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সকলেই ঈদের আনন্দ ভাগ করে নেবো। কোন অসহায় ও দুঃস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। পবিত্র রমজান আমাদের যে সংযম ও ত্যাগের শিক্ষা দেয় তা যেন প্রতিটা মানুষের জীবনে প্রতিফলিত হয়। ধনী, গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমানভাবে ভাগাভাগি করবেন বলে আশাবাদ ব্যক্ত করছি।

উল্লেখ্য, কক্সবাজারের স্বনামধন্য ব্যবসায়ী ও সমাজসেবক ডিএইচ ফ্যামিলির চেয়ারম্যান আলহাজ্ব লায়ন মো. রিয়াজ উদ্দিন তারেক বেশ কয়েকটি প্রতিষ্ঠান পরিচালনা করছেন। তিনি সমাজসেবামূলক সংগঠন ডিলাইট হলিডে ফাউন্ডেশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। এর মাধ্যমে কক্সবাজারের অসহায় দুঃস্থ মানুষের সেবায় আত্মনিয়োগ করেছেন৷ এছাড়া তিনি ডিলাইট হলিডে, ডিএইচ ট্রেডিং, আল্লামা তাহের শাহ্ কনস্ট্রাকশন, ডিএইচ হজ্ব কাফেলা ও ডিএইচ ইনফোটেক-এর ব্যবস্থাপনা পরিচালক। পাশাপাশি জিয়া গেস্ট হাউসের ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।