স্টাফ রিপোর্টার:

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ইফতার বিতরণ করেছে ডিলাইট হলিডে ফাউন্ডেশন। শুক্রবার (৭ মার্চ) বিকেলে কক্সবাজারের নাজিরারটেক শুঁটকি পল্লীর স্বপ্নজাল স্কুল প্রাঙ্গণে ইফতার বিতরণ করা হয়। এসময় শুঁটকি পল্লীর ১৫০ জন সুবিধাবঞ্চিত শিশুর মাঝে ইফতার প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ডিলাইট হলিডে ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব লায়ন মো. রিয়াজ উদ্দিন তারেক, ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অফ প্রজেক্ট ম্যানেজমেন্টের সিইও নুরুল মোস্তফা কামাল জাফরী, স্বেচ্ছাসেবী ও সমাজ উন্নয়নমূলক সংস্থা স্বপ্নজাল’র প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক এবং স্বপ্নজাল স্কুলের প্রধান শিক্ষক মো. শাকির আলম, দ্য সি প্রিন্সেস হোটেলের ম্যানেজার (কাস্টমার কেয়ার) মো. তৈয়বুর হাসনাত ইরাম, অভিবাসন বিষয়ক আন্তর্জাতিক সংস্থা আইওএম’র কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে ডিলাইট হলিডে ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব লায়ন মো. রিয়াজ উদ্দিন তারেক বলেন, সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। ডিলাইট হলিডে ফাউন্ডেশন প্রতিনিয়তই সুবিধাবঞ্চিত শিশুদের পাশে থেকে কাজ করে যাচ্ছে। আমাদের আশেপাশে অনেক সুবিধাবঞ্চিত শিশু রয়েছে। আমরা চেয়েছিলাম এই শিশুদের মুখে অত্যন্ত একদিনের জন্য হলেও হাসি ফুটানো। আমাদের সবার উচিত তাদের জন্য কিছু না কিছু পদক্ষেপ নেওয়া যেন, তারা ও একটি উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে যেতে পারে।

তিনি আরও বলেন, সামাজিক দায়িত্ববোধ সম্পন্ন একটি প্রতিষ্ঠান হিসাবে পবিত্র রমজান মাসে এমন একটি উদ্যোগ নিতে পেরে আমরা আনন্দিত। ভবিষ্যতে আমরা আরও সুন্দর আয়োজন উপহার দেব।