টেকনাফ প্রতিনিধি :
টেকনাফ পৌরসভার খায়ুকখালী পাড়া ও নাইট্যং পাড়া এলাকায় প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশে ইফতার মাহফিল না করে গরিব ও অসহায়দের মাঝে চাল বিতরণ করলেন সাবেক সাংসদ ও টেকনাফ পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি।
শনিবার (১ এপ্রিল) দুপুর ২ টার দিকে অসহায় মানুষদের পাশে মানবিক কর্মসূচির অংশ হিসেবে তার নিজস্ব উদ্যোগে এ চাউল বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন মহিলা কাউন্সিলর কোহিনুর আক্তার,কাউন্সিলর দিল মোহাম্মদ দিলু, পৌর আওয়ামীলীগ সদস্য নুর মোহাম্মদ।

সাবেক সাংসদ ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী এবার রমজান মাসে কোনো ইফতার মাহফিল করবেন না তিনি। তারই ধারাবাহিকতায় এই বৈশ্বিক সংকট পরিস্থিতিতে তিনি তার পক্ষ থেকে গরিব মানুষের মধ্যে চাল তুলে দিয়েছেন।

তিনি আরও বলেন, এই রমজান মাসে পুরো পৌরসভার ৮হাজার মানুষকে চাউল বিতরণ করা হবে। যা ইতোমধ্যে কয়েকটি ওয়ার্ডে বিতরণ করা হয়েছে। তাছাড়া তার কাজ হল অসহায়দেরকে সেবা দেওয়া। পরিশেষে সাবেক সাংসদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দীর্ঘ হায়াত কামনা করে দোয়া চেয়ে ও তিনি যাতে বর্তমানের মত আজীবন সকলের সেবা করে যেতে পারে সেজন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।