আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার):
কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলা পুরাতন বাজার এলাকায় অভিযান চালিয়ে মাদক মামলার আট বছরের সাজাপ্রাপ্ত মুকবুল আহমদ(৫৫) নামে একজন পলাতক আসামীকে গ্রেফতার
র‌্যাব-১৫ করেছে।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার (৮ জুন) সন্ধ্যায় র‌্যাব-১৫,কক্সবাজার সিপিসি-১ টেকনাফ এর একটি চৌকস আভিযানিক দল কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হ্নীলা পুরাতন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মাদক মামলার আট বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী টেকনাফ উপজেলার হ্নীলা, ইউনিয়নের ফুলের ডেইলের মৃত সুলতান আহমদের মুকবুল আহমদ(৫৫) কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামী গ্রেফতার এড়াতে আত্মগোপনে অবস্থান করছিল মর্মে জানায়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পূর্বে দায়েরকৃত চাঁদপুর মডেল থানার মামলা নং-৫২, জিআর নং-১৫৩/১৮, তারিখ-২৭/০৩/২০১৮ খ্রিঃ, ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর টেবিল ৯(খ) ধারায় মামলা রয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পূর্বের মামলার সাজা পরোয়ানা মোতাবেক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।