সংবাদ বিজ্ঞপ্তি।।

নৌকা শেখ হাসিনার প্রতিক, নৌকা স্বাধীনতার প্রতিক, নৌকা বঙ্গবন্ধুর প্রতিক। নৌকার বিজয় মানে শেখ হাসিনার বিজয়। শেখ হাসিনার বাইরে কেউ কথা বললে তারা আওয়ামী লীগে থাকতে পারবে না। বিশেষ কোন পরিবার দলের উর্ধ্বে নয়। কেউ যদি মনে করে তাহলে তারা বোকার স্বর্গে বাস করে।
আওয়ামীলীগে শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে শেখ হাসিনার প্রার্থীকে বিজয়ী করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের মেয়রপ্রার্থী মাহবুবুর রহমান চৌধুরীকে বিজয়ী করার লক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি এড.ফরিদুল ইসলাম চৌধুরী এসব কথা বলেন।

মঙ্গলবার (২৩মে) বিকালে পাবলিক লাইব্রেরির হলরুমে কক্সবাজার জেলা মডেল কৃষকলীগের সহ-সভাপতি আনিসুল হক চৌধুরীর সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বক্তারা আরো বলেন, কক্সবাজার পৌরসভাকে আমাদের স্মার্ট পৌরসভায় রূপান্তর করতে হবে। এই পৌরসভা সামনে সিটি কর্পোরেশন হবে। এখানে উন্নয়নের জন্য নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে। আওয়ামীলীগের কর্মী দাবী করে যারা নৌকার বিরুদ্ধে কাজ করে তারা আওয়ামী লীগের শত্রু। এদের সাথে কোন আপোষ নেই। তাই আগামী ২৬ মে প্রতিক বরাদ্দেরর দিন থেকে সকল নেতাকর্মীকে সকল বিবেদ ভুলে মাঠে কাজ করে আমাদের নৌকা প্রতিকের প্রার্থীকে যেকোনো মূল্যে বিজয়ী করে ঘরে ফেরার শপথ নিতে হবে।

এদিকে, কৃষকলীগের যেকোন স্তরের নেতাকর্মী পৌর নির্বাচনে নৌকার বিরুদ্ধে কাজ করলে সরাসরি বহিষ্কার করা হবে বলে হুশিয়ার দেন সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও প্রধান বক্তার বক্তব্য রাখেন কক্সবাজার জেলা মডেল কৃষকলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী। এতে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল করিম মাদু। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের মেয়রপ্রার্থী মাহবুবুর রহমান চৌধুরী।

কক্সবাজার জেলা মডেল কৃষকলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো.শাহাদত হোছাইনের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষকলীগের সাবেক জাতীয় পরিষদ সদস্য এম.এ হাসেম, জেলা মডেল কৃষকলীগের সহ-সভাপতি জাকারিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক রিদুয়ানুল কাদের, শহর সভাপতি এরশাদুজ্জামান সুমন, সাধারণ সম্পাদক তামজিদুল ইসলাম মিন্টু, সহ-সভাপতি ইব্রাহিম পিয়ারু, আবদুল লতিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের, ৪নং ওয়ার্ড সভাপতি মোজাহেরুল ইসলাম আনু।

এতে উপস্থিত ছিলেন, এডভোকেট মোস্তাক আহমদ, হারুনুর রশিদ, আবদুল গফুর হেলালী, ফারুক আহমেদ, একরামুল হক জুয়েল, ইমাম হোসেন, জাবেদ মোস্তফা এবং শহরের ১২টি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক সহ তিন-শতাধিক নেতাকর্মী। সভার শুরুতে পবিত্র কুরআন তেলোয়াত করেন জেলা সদস্য ইমাম হোসেন।