মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার পৌরসভা নির্বাচনে সংরক্ষিত মহিলা ওয়ার্ড ৪ (সাধারণ ওয়ার্ড ১০, ১১, ১২) এ কাউন্সিলর পদপ্রার্থী নাসিমা আকতার বকুল এর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। কক্সবাজার পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও কক্সবাজার জেলা নির্বাচন অফিসার এস.এম শাহাদাত হোসেন বৃহস্পতিবার ১৮ মে বিকেলে নাসিমা আকতার বকুল এর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

একইদিন সকালে মনোনয়নপত্র বাছাই এর সময় নাসিমা আকতার বকুল এর ঋন সংক্রান্ত একটি বিষয় যাচাই না করায় তাঁর মনোনয়নপত্রটির বৈধতা স্থগিত রাখা হয়।

এ বিষয়ে নাসিমা আকতার বকুল জানান, গত ১৬ মে মনোনয়নপত্র দাখিলের আগেই তিনি সংশ্লিষ্ট ব্যাংকের ঋন সংক্রান্ত বিষয় সমাধান করে ক্লিয়ারেন্স সার্টিফিকেট ও স্ট্যাটমেন্ট এনেছেন এবং সেটি রিটার্নিং অফিসারের কাছে প্রদর্শন করেছেন। পরে রিটার্নিং অফিসার সংশ্লিষ্ট ব্যাংক থেকে যাচাই করে তার সত্যতা নিশ্চিত হওয়ার পর নাসিমা আকতার বকুল এর মনোনয়নপত্রটি বৈধ ঘোষণা করেন।

একই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর নাসিমা আকতার বকুল বলেন, তাঁর জনপ্রিয়তা দেখে একটি মহল ইষার্ন্বিত হয়ে তাঁর বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করছে। তিনি কোন অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য কক্সবাজার পৌরসভার ১০, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডের সম্মানিত ভোটারদের অনুরোধ জানিয়েছেন। আগামী ১২ মে কক্সবাজার পৌরসভা নির্বাচনে সংরক্ষিত মহিলা ওয়ার্ড ৪ (সাধারণ ওয়ার্ড ১০, ১১, ১২) এ কাউন্সিল পদে বিজয়ী হতে তিনি সম্মানিত ভোটারদের ভোট, সহযোগিতা, দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

প্রসঙ্গত, এ ওয়ার্ডে নাছিমা আকতার বকুল এর একমাত্র প্রতিদ্বন্দ্বী হচ্ছে কোহিনুর ইসলাম।