মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

মঙ্গলবার ১৩ ডিসেম্বর কক্সবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলন। সাগরপাড়ের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জনসভার জন্য নির্মিত মঞ্চেই এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগ আগের যেকোন সময়ের চেয়ে সংগঠিত। কক্সবাজার জেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ রয়েছে, কোন অনৈক্য নেই, সুস্থ প্রতিযোগিতা রয়েছে।

কক্সবাজারের সাংগঠনিক দায়িত্বরত কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেন, বিভিন্ন কারণে সম্মেলনের আগের তারিখ গুলো পেছানো হলেও আগামী ১৩ ডিসেম্বরের সম্মেলন পেছানোর আর কোন সম্ভাবনা নেই।

সম্মেলনের বিষয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে অবহিত করা হয়েছে এবং তিনি সম্মেলন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন। জেলা আওয়ামী লীগের সম্মেলনও প্রধানমন্ত্রীর জনসভার মতো আওয়ামী লীগের সর্বস্থরের নেতাকর্মীদের মিলনমেলায় রূপ নেবে বলে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।