হ্যাপী করিম, মহেশখালী:
কক্সবাজার জেলার মহেশখালী থানার মাতারবাড়ী রাজঘাট এলাকায় বিদ্যুতের খুঁটি থেকে রেজাউল করিম নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ জুলাই) এই লাশ উদ্ধার করা হয়েছে। মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী এই তথ্য নিশ্চিত করেন।

ডিজিএম জানান, সকালে স্থানীয়’রা বিদ্যুৎ খুঁটির উপর এক যুবক’কে ঝুলন্ত অবস্থায় দেখতে ফোন করে, তবে ওই যুবক’কে কেউ হত্যা করে খুঁটিতে ঝুঁলিয়ে রেখেছে, না কি তিনি আত্মহত্যা করেছেন, না চুরি করতে উঠেছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না, তবে গত রাতে বিদ্যুতের খুঁটিতে তার ও বিদ্যুৎ এর যন্ত্রাংশ চুরি হয়েছে। ধারনা করা হচ্ছে চুরি করতে গিয়ে বিদ্যুতের খুঁটিতে তারের সঙ্গে বিদ্যুৎপৃষ্ট হয়।

মাতারবাড়ি পুলিশের আইসি হাসানুজ্জামান ও মহেশখালী পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম আল আমিনের নেতৃত্বে স্থানীয় লোকজন খুঁটির উপরে ঝুঁলতে থাকা লাশ নিচে নামানো হলে স্থানীয় লোকজন লাশটি’কে মাতারবাড়ী দক্ষিণ রাজঘাট এলাকার মালয়েশিয়া প্রবাসী রমিজ মিয়ার পুত্র রেজাউল করিম(৩৭) বলে সনাক্ত করে।

মহেশখালী থানা’র ওসি প্রণব চৌধুরী বলেন, ময়নাতদন্তের জন্য কক্সবাজার মেডিক্যাল কলেজ (কমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তপূর্বক আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।