নিজস্ব প্রতিবেদক :
পর্যটন নগরী কক্সবাজারের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন টেকপাড়া সোসাইটির উদ্যোগে হতদরিদ্র মানুষের মাঝে কোরবানির মাংস বিতরণ করা হয়েছে। সোমবার (১১ জুন) বিকালে তার্কি দিয়ানেট ফাউন্ডেশনের সহযোগিতায় টেকপাড়া জামে মসজিদ মাঠে এসব মাংস বিতরণ করা হয়।

টেকপাড়া সোসাইটির সহ-সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ আশিকুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন তার্কি দিয়ানেট ফাউন্ডেশনের কান্ট্রি ডেপুটি কো-অর্ডিনেটর বের্ক এরদা কচ, কান্ট্রি ডিরেক্টর আফজাল রহমান, সংগঠনের উপদেষ্টা টেকপাড়া জামে মসজিদের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম, উপদেষ্টা শাহজালাল ইসলামী ব্যাংকের ম্যানেজার মাসুদুর রহমান, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সিনিয়র অফিসার মোহাম্মদ কাউসার, উপদেষ্টা আবুল হাসান, জাবেদ নাসির ও জাহেদুল ইসলাম।

টেকপাড়া সোসাইটির সাধারণ সম্পাদক শেখ আশিকুজ্জামান বলেন, দীর্ঘদিন ধরে টেকপাড়া সোসাইটি আর্থসামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিগত ২ বছর ধরে আমরা চেষ্টা করছি এলাকার মানুষের মাঝে কোরবানির মাংস বিতরণ করার। অবশেষে তার্কি দিয়ানেট ফাউন্ডেশনের সহযোগিতায় আমাদের সেই প্রচেষ্টাও সফল হয়েছে। সামাজিক এই উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত থাকবে।