হ্যাপী করিম, মহেশখালী :
আগামী ৭ ফেব্রুয়ারী সপ্তম ধাপে কক্সবাজার জেলায় মহেশখালী উপজেলার ৯নং ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যানের দলীয় মনোনয়ন পেয়েছেন ছোট মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার এনামুল করিম।

শুক্রবার বিকালে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগের সংসদীয় কমিটি এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় দলীয় মনোনয়ন চূড়ান্ত করা হয়। মাস্টার এনামুল করিম মনোনয়নের বিষয়টি এ প্রতিবেদককে মুঠোফোনে নিশ্চিত করেছেন।

এতে মনোনয়ন বোর্ডের সভায় মাস্টার এনামুল করিম’কে নৌকা প্রতীক দিয়েছেন।। তিনি ছোট মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। মাস্টার এনামুল করিম এবারই প্রথম মনোনয়ন পেয়েছেন। এ পদে নৌকা প্রতীক পাওয়ার জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছেন ৬ জন প্রার্থী। এদিকে, এ খবর এলাকায় পৌঁছার সঙ্গে সঙ্গে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীসহ শতশত মানুষ উচ্ছ্বাস প্রকাশ করেন। মাস্টার এনামুল করিম’কে দলীয় মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’সহ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

এর আগে, ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা, মাস্টার এনামুল করিম নৌকা প্রতীকে মনোনয়নের বিষয়টি নিশ্চিত করেন। এ ব্যাপারে মাস্টার এনামুল করিম জানান, সব মানুষের দোয়া ও আন্তরিক ভালোবাসায় প্রিয় নেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমাকে নৌকা প্রতীক দেয়ায় প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য’সহ আমার প্রাণের সংগঠন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আগামী ৭ ফ্রেরুয়ারী নির্বাচনে সবার ভালোবাসায় চেয়ারম্যান পদে বিপুল ভোটে বিজয়ী হয়ে আমার প্রতি দলের ও দলীয় প্রধানের এ আস্থার প্রতিদান দেবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, সপ্তম ধাপে আগামী ৭ ফেব্রুয়ারি কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইউপি ভোটের তফসিল থেকে জানা গেছে, নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ১২ জানুয়ারি। মনোনয়নপত্র বাছাই হবে ১৫ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২২ জানুয়ারি। প্রতীক বরাদ্দ ২৩ জানুয়ারি। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৭ ফেব্রুয়ারি।