আনোয়ার হোছাইন, ঈদগাঁও:

ঈদগাঁও উপজেলার পাঁচ ইউনিয়ন পরিষদের বহুল কাঙ্ক্ষিত ও প্রত্যাশিত নির্বাচনে বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন যথাক্রমে ঈদগাঁও সদর ইউনিয়নে সোহেল জাহান চৌধুরী, ইসলামপুর ইউনিয়নে জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মওলানা দেলোয়ার হোছাইন, ইসলামাবাদে আবদুর রাজ্জাক ও  জালালাবাদে বিএনপির বহিষ্কৃত উপজেলা সাধারণ সম্পাদক আলমগীর তাজ জনি চেয়ারম্যান নির্বাচিত । তবে পোকখালী ইউনিয়নে ফলাফল প্রকাশকে কেন্দ্র করে দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

পূর্ব নির্ধারিত তফসিল অনুযায়ী ২৮ এপ্রিল রবিবার উপজেলার পাঁচ ইউনিয়নে যথাসময়ে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিচ্ছিন্ন ২/১ টি ঘটনা ছাড়া সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়।

আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানের কারণে বড় ধরনের কোন অপ্রীতিকর ঘটনা ছাড়া ভোট গ্রহণ সম্পন্ন শেষে গণনা শুরু হয়।সন্ধ্যা ঘনিয়ে আসতেই ক্রমান্বয়ে কেন্দ্র ভিত্তিক ফলাফল আসতে শুরু করে।

সর্বশেষ প্রাপ্ত প্রাথমিক ফলাফল অনুযায়ী উক্ত প্রার্থীরা বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হয়।ফলাফল ঘোষণা পরবর্তী জয়ী প্রার্থী ও সমর্থকরা বিজয় মিছিল ও শুকরিয়া সভা করে ভোটার ও সমর্থকদের অভিনন্দন জানান।

এখনো পর্যন্ত রিটার্নিং কর্মকর্তার আনুষ্ঠানিক ফলাফল পাওয়া যায়নি।

আরও খবর পেতে যুক্ত থাকুন CoxsbazarNEWS.com এর সাথে।