হাছান মাহমুদ সুজন,কুতুবদিয়া :

ঈদের টানা ছুটিতে কক্সবাজারের কুতুবদিয়ায় গ্রামের বাড়িতে ফিরছিলেন চট্টগ্রাম সরকারি মহিলা কলেজে পড়ুয়া ইমতেহান সুলতানা (২৩) নামের এক শিক্ষার্থী।

কিন্তু বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে মৃত্যু হয় তার। এ সময় নিহতের সহোদর বোন আখিঁ আক্তার (১৭) গুরুতর আহত হয়েছে।

আজ মঙ্গলবার (০৯-এপ্রিল) দুপুর আড়াইটার দিকে বাঁশখালীর চাম্বল বাজার এলাকায় দুর্ঘটনার শিকার হন তারা।

নিহত ইমতেহান ও আহত আখিঁ কুতুবদিয়া উত্তর ধূরুং ইউনিয়নের আজিম উদ্দিন সিকদার পাড়ার মৃত ফরিদ আলমের মেয়ে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ঈদের ছুটিতে বাড়িতে সবার সাথে আনন্দ ভাগাভাগি করতে চট্টগ্রাম থেকে বাঁশখালী হয়ে সিএনজি যোগে কুতুবদিয়া ফিরছিলেন ইমতেহান ও আখিঁ।

পতিমধ্যে বাঁশখালীর চাম্বল বাজার এলাকায় দ্রুতগামী ওই সিএনজি অপর একটি অটোরিক্সার সাথে ওভার- টেকিং করতে গিয়ে উল্টে যায়। এতে গুরুতর আহত হন সহোদর ওই দুই বোন। পরে ঘটনাস্থল থেকে তাদের দ্রুত উদ্ধার করে বাঁশখালী জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ইমতেহানকে মৃত বলে ঘোষণা করেন। আহত আখিঁ আক্তারকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে বলে জানায় পরিবার সূত্র।

এদিকে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যুর বিষয়টি  সিবিএনকে নিশ্চিত করেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ।কোনো অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।