এম.এ আজিজ রাসেল :
জাতীয় সংসদের হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি বলেছেন, ‘জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এ ক্ষেত্রে প্রশাসনকে সবসময় ব্যবসায়ীদের পাশে থাকা দরকার। তিনি সৎ ও নিষ্ঠার সাথে ব্যবসা করার পরামর্শ দেন ব্যবসায়ীদের।’

শনিবার বিকেলে কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের সভাপতি পৌর মেয়র মাহাবুবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাশেমের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান ও অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন।

জেলা প্রশাসক যেকোন সংকটে ব্যবসায়ীদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

পরে ৫০০ গরীব, অসহায়, হতদরিদ্র, এতিম এবং দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব ফরিদ আহমদ, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আমিনুল ইসলাম, সহ-সভাপতি আমিনুল ইসলাম হাসান, সহ-সভাপতি-২ মো. নুরুল কবির চৌধুরী, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মোতাহের হোছাইন, সহ-সাধারণ সম্পাদক খালেদ উমর রানা, অর্থ সম্পাদক শহীদুল ইসলাম শহীদ, সাংগঠনিক সম্পাদক আবু আহমদ, প্রচার সম্পাদক শফিউল আলম, দপ্তর সম্পাদক মোহাম্মদ জাফর আলম, সমাজ কল্যাণ সম্পাদক আহমদ কবির, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ, সাহিত্য ও পাঠাগার সম্পাদক মো. হেলাল উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল মিন্টু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আনোয়ারুল ইমরান, সদস্য যথাক্রমে মো. কামরুল হাসান, আজিব চৌধুরী, আবুল কালাম, শাহ খোরশেদ আলম ও মো. নাছিরসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ।