সিবিএন ডেস্ক:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় পিকনিক বাস ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। একই সঙ্গে আহত হয়েছে আরও ৪ জন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে চকরিয়ার উত্তর হারবাংস্থ কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন চিরিঙ্গা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক খোকন কান্তি রুদ্র।

এ ঘটনায় নিহতরা হলেন, চকরিয়ার হারবাং এলাকার মোস্তাক আহমদের ছেলে রিদোয়ান, সামাজিক পাড়ার মৃত রশিদ আহমদের ছেলে বক্কর, একই এলাকার বাদশা মিয়ার ছেলে জয়নাল ও বত্তাতলী এলাকার মোজাফ্ফরের ছেলে মহিউদ্দিন। তারা সবাই পিকআপের শ্রমিক ছিলেন।

উপ-পরিদর্শক খোকন কান্তি রুদ্র বলেন, ঢাকার গাজীপুর থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী পিকনিক বাস ও চকরিয়া থেকে চট্টগ্রামগামী পিকআপ মধ্যে হারবাং কলাবাগান এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়। বাকি ৪ জন যাত্রীকে উদ্ধার করে প্রথমে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে উন্নত চিকিৎসা জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মরদেহ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এ সংঘর্ষের পরই পিকনিক বাসটির চালক পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পিকনিক বাস ও পিকআপটি জব্দ করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।