মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেলকে সংগঠন থেকে অব্যাহতি এবং সংগঠন এর কক্সবাজার জেলা কমিটি বিলুপ্ত করা হয়েছে।

বৃহস্পতিবার ৮ জুন আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের শৃংখলা ও গঠনতন্ত্র পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেলকে সংগঠন থেকে অব্যাহতি এবং সংগঠনের কক্সবাজার জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন নাকরায় আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

প্রসঙ্গত, যুবলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি পাওয়া শহিদুল হক সোহেল আগামী ১২ জুন অনুষ্ঠিতব্য কক্সবাজার পৌরসভা নির্বাচনে নাগরিক কমিটি মনোনীত নারিকেল গাছ প্রতীক নিয়ে স্বতন্ত্র মেয়র পদপার্থী মাসেদুল হক রাশেদের ছোট ভাই এবং কক্সবাজার জেলা আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম মোজাম্মেল হক এর দ্বিতীয় পুত্র।