জে. জাহেদ, চট্টগ্রাম প্রতিনিধি:

গত এপ্রিল মাসে নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ছিল। রমজান মাসে সিএমপি’র ট্রাফিক ব্যবস্থাপনাও সুষ্ঠু ও স্বাভাবিক ছিল। এ কারণে আমি সিএমপি’র সকল পুলিশ সদস্যসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী সকল ইউনিট এবং ট্রাফিক বিভাগকে ধন্যবাদ জানিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় ।

এতে ট্রাফিক উত্তর বিভাগের উপ-কমিশনার (ডিসি) জয়নুল আবেদীন টিটুকে বিশেষ পুরস্কার দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। রোড ডাইভারশন ও ডিভাইডার ব্লক স্থাপন করে যানজট সহনীয় রাখতে ভূমিকা রাখায় তাঁকে এই পুরস্কার দেওয়া হয়। যা গত রমজান মাসে ও ঈদে যানজট নিরসনে ম্যাজিকের মতো কাজ করেছিলো।

সোমবার (১৫ মে) দামপাড়াস্থ পুলিশ লাইন্সের কনফারেন্স হলে অনুষ্ঠিত অপরাধ সভায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় তাঁর হাতে এ পুরস্কার তুলে দেন।

ট্রাফিক বিভাগ (উত্তর) সূত্রে জানা যায়, রমজানে নতুনত্বের মাধ্যমে মার্কেট ও মোড় কেন্দ্রিক রোড ডিভাইডার ব্লক দিয়ে ল্যাপ্ট লেইন তৈরি করে যান চলাচল স্বাভাবিক এবং যানজট সহনীয় পর্যায়ে রাখেন উপ-কমিশনার (ট্রাফিক-উত্তর) জয়নুল আবেদীন। এভাবে উদ্ভাবনী কাজের মাধ্যমে নগরবাসীকে স্বস্তিতে রাখায় ও ট্রাফিক ব্যবস্থাপনা পরিবর্তন করায় তাঁকে বিশেষভাবে পুরস্কৃত করা হয়।

সভায় উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।