আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার):
কক্সবাজারের টেকনাফে মানসম্মত প্রাথমিক শিক্ষা, স্মার্ট বাংলাদেশ গড়ার দীক্ষা প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সরকারি প্রাথমিক বিদ্যালয় গুলোতে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৩ মার্চ) বিকেলে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আশীষ বোসের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন সাবেক সাংসদ ও পৌর আওয়ামীলীগ সভাপতি আব্দুর রহমান বদি। এ সময় পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আলম বাহাদুর, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরোয়ার আলমসহ সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক-শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন।

এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গৌর চন্দ্র দে।

প্রধান অতিথি সাবেক সাংসদ ও পৌর আওয়ামীলীগ সভাপতি আব্দুর রহমান বদি বলেন, প্রধানমন্ত্রীর সহযোগিতায় দেশ আজ স্মার্ট বাংলাদেশে পরিণত। তাছাড়া শিক্ষার্থীদের উপকারের জন্য ল্যাপটপ প্রদান করায় আমি প্রধানমন্ত্রীকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। পাশাপাশি বিদ্যালয় ভবন করার মত কোন জায়গা থাকলে সাবেক সাংসদকে অবহিত করলে ভবন করে দিবেন বলে আশ্বাস দেন।

পরিশেষে মাল্টিমিডিয়া ক্লাস করার সুবিধার্থে কচুবনিয়া এমপি বদি সরকারী প্রাথমিক বিদ্যালয়, চৌধুরী পাড়া হাজ্বী ইসলাম-শাহজাহান সরকারী প্রাথমিক বিদ্যালয়, হ্নীলা সুফিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ ৫১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ শেষে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।