আবুল কালাম, চট্টগ্রাম:

চট্টগ্রাম নগরীর হালিশহরের এ ব্লক বিডিআর মাঠ শিশু পল্লী এলাকায় বসবাসরত স্ত্রীর সাথে কথা-কাটাকাটির জের ধরে এক পর্যায়ে স্ত্রীকে ঘরের দরজা বন্ধ করে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে স্বামী। ঘটনার পরপরই স্বামী পালিয়ে যায়। নিহত স্ত্রীর নাম রাবেয়া আক্তার (২৭) । স্বামী মো. জামিল।

শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় নগরের হালিশহর থানার হালিশহর এ ব্লক এলাকায় শিশু পল্লীর পাশে এ ঘটনা ঘটে।

নিহত রাবেয়া আক্তার চট্টগ্রামের হাটহাজারী উপজেলার বাসিন্দা। তার স্বামী জামিলের বাড়ি কিশোরগঞ্জ জেলায় বলে জানা গেছে।তারা নগরের হালিশহর থানার হালিশহর এ ব্লক এলাকায় বসবাস করতেন।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানান, হালিশহর এ ব্লকে আব্দুল মালেকের বাসায় রাবেয়া বেগমের সঙ্গে তার স্বামী জামিলের কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে তারা ঝগড়ায় লিপ্ত হয়ে ঘরের দরজা বন্ধ করে রাবেয়াকে জবাই করে হত্যা করেন জামিল।চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি-পশ্চিম) সাব্বির হোসেন জানান, রাবেয়ার সঙ্গে প্রায়ই তার স্বামীর ঝগড়া হতো।

শনিবার রাবেয়াকে ছুরি দিয়ে গলা কেটে খুন করে পালিয়ে যান জামিল। এতে ঘটনাস্থলেই রাবেয়ার মৃত্যু হয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। জামিলকে গ্রেফতারে অভিযান চলছে।