শেফাইল উদ্দিন:

কক্সবাজারের ঈদগাঁওতে ফুলেল ভালবাসায় সিক্ত হলেন ঈদগাঁও উপজেলা আ’লীগের নবঘোষিত কমিটির নেতারা। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় সড়ক পথে নেতৃবৃন্দ ঢাকা থেকে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁও উপজেলার ইসলামপুর নতুন অফিস পয়েন্টে এসে পৌঁছলে আ’লীগ, যুবলীগ ছাত্রলীগ ও সহযোগী সংগঠনসমুহের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সর্বস্তরের জনতা ফুল দিয়ে তাদের শুভেচ্ছা জানান।

পরে সেখান থেকে প্রায় ৩ সহস্রাধিক নেতাকর্মী মোটর যাত্রা সহকারে তাদের ঈদগাঁও পাবলিক লাইব্রেরী প্রাঙ্গনে নিয়ে আসে।

সদ্য ঘোষিত ঈদগাঁও উপজেলা আওয়ামীলীগের আবু তালেবের নেতৃত্বে যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির চৌধুরী হিমু এবং অপর যুগ্ন আহবায়ক ও জালালাবাদের ইউপি চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ বঙ্গবন্ধুর প্রতিকৃতি এবং ঈদগাঁও কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পণ শেষে উপস্থিত নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

নবঘোষিত কমিটির নেতারা উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ করে বলেন, ঈদগাঁওতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে সকলকে একযোগ কাজ করতে হবে এবং সব ধরনের ভেদাভেদ ভূলে যেতে হবে। বৃহত্তর ঈদগাঁওর উন্নয়ন চাইলে আসন্ন নির্বাচনে নৌকার প্রার্থীদের জিতিয়ে আনতে সর্বাত্মক প্রস্ততি গ্রহনের আহবানও জানান ।

উল্লেখ্য, কক্সবাজার সদর উপজেলা থেকে ঈদগাঁও উপজেলা আলাদা হওয়ার পর গত ২১ ডিসেম্বর কেন্দ্র থেকে ৫১ সদস্য বিশিষ্ট ঈদগাঁও ও কক্সবাজার সদর উপজেলা আ’লীগের পৃথক পৃথক কমিটি ঘোষনা করা হয়।
.