সাতকানিয়া প্রতিনিধি :

সাতকানিয়া থানার পুলিশ অভিযান চালিয়ে একটি দেশীয় তেরি এলজি বন্দুক ও ৩ রাউন্ড কার্তুজের গুলিসহ এক শিবির ক্যাডারকে আটক করেছে । তার নাম কায়সার প্রকাশ বাঘা কায়সার (৩০)। বুধবার সকালে পুলিশ ছদাহার আফজল নগর এলাকা থেকে তাকে আটক করে। সে ওই এলাকার মোঃ ইদ্রিসের ছেলে। তার বিরুদ্ধে সাতকানিয়া থানায় বিস্ফোরকসহ ১৬ টি মামলা রয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে ছদাহা আফজলনগর আহমদ ছফা চৌকিদার বাড়ি এলাকায় অস্ত্রসহ এক ব্যক্তি সড়কে চলাচল করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক রমজান আলী সঙ্গীয় পুলিশ ফোর্সসহ অভিযান চালিয়ে কায়সারের ডানহাতে থাকা একটি প্লাস্টিকে মোড়ানো ব্যাগে অস্ত্র ও গুলিসহ তাকে গ্রেপ্তার করে।

সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ছদাহা আফজল নগর এলাকায় অভিযান চালিয়ে শিবির ক্যাডার কায়সারকে তার বাড়ির সামনে সড়কের উপর থেকে অস্ত্র ও কার্তুজের গুলিসহ আটক করা হয়। তার বিরুদ্ধে থানায় বিস্ফোরক, বিশেষ ক্ষমতা আইন ও ভাংচুরসহ ১৬টি মামলা রয়েছে। পরে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে। আসামিকে বুধবার বৃহস্পতিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।