জাতীয় দলের জার্সিতে বিশ্বকাপ জয়ের পর এবার লিওনেল মেসি ফিরছেন ক্লাব ফুটবলে। আমেরিকান ক্লাব ইন্টার মায়ামির জার্সিতে শনিবার (২১ অক্টোবর) মাঠে নামছেন মেসি।

মায়ামির সহকারী কোচ হ্যাভিয়ের মোরালেস এ তথ্য নিশ্চিত করেন। বাংলাদেশ সময় ভোর ৪টায় শার্লটের বিপক্ষে লড়বে মেসির দল।

চোটের কারণে ক্লাবের জার্সিতে বেশ কয়েকটি ম্যাচে মাঠে নামতে পারেননি মেসি। ইনজুরি থেকে সেরে ওঠে পুরোপুরি ফিট হয়ে পেরুর বিপক্ষে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে দলকে নেতৃত্ব দিয়েছেন তিনি।

জাতীয় দলের জার্সিতে দায়িত্ব সম্পন্ন করে এবার ক্লাবের হয়ে মাঠে নামার জন্য ইতোমধ্যেই যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন মেসি। শার্লটের বিপক্ষে ম্যাচে কতক্ষণ খেলবেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার সেটি ম্যাচ শুরুর আগে নির্ধারণ করা হবে বলে জানান মায়ামির সহকারী কোচ।

তিনি বলেন, ‘মেসি দলে থাকলে অন্য সময়ের থেকে খেলোয়াড়রা আরও প্রাণবন্ত থাকে। তাকে আমাদের দলে পাওয়া দারুণ ব্যাপার। সে ফিট হয়ে ফিরেছে এটাতেই আমরা খুশি। শার্লটের বিপক্ষে আমরা তাকে মাঠে দেখতে পাবো।’

মেসি ইন্টার মায়ামিতে যোগ দেয়ায় অনেকে ফুটবলপ্রেমীই ক্লাবটির খেলা দেখার অপেক্ষায় রয়েছেন। বাংলাদেশ থেকেও মায়ামির জার্সিতে মেসির খেলা উপভোগ করার সুযোগ রয়েছে। অ্যাপল টিভির সাবস্ক্রিপশনের মাধ্যমে বাংলাদেশসহ বিশ্বের যে কোন দেশ থেকে মায়ামির ম্যাচ দেখা যাবে।