প্রেস বিজ্ঞপ্তি:

গত ২৬শে মার্চ ২০২৩ রোজ রবিবার (Indian Chillies Restaurant) এ মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ফ্লোরিডা বিএনপি এর উদ্যোগে এক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ফ্লোরিডা বিএনপির নব নির্বাচিত সভাপতি ইমরানুল হক চাকলাদার এর সভাপতিত্বে এবং নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস খাঁনের সঞ্চালনায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে বক্তারা বলেন, ‘মার্চ মানেই  – আমি মেজর জিয়া বলছিʼ। একটি কন্ঠের আহবানে ৯ মাসের স্বাধীনতা যুদ্ধের অনুপ্ররণা। স্বাধীনতার ঘোষণা, মুক্তিযুদ্ধের সূচনা। ইতিহাসকে বিকৃতি করে সত্যকে ধামাচাপা দেয়া যায়না।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি দিনাজ খান ও প্রধান বক্তা আব্দুল রশীদ খান হারুন (সাবেক সভাপতি) এবং সম্মানিত অতিথি হিসাবে উপস্তিত ছিলেন নব নির্বাচিত সি:সহ সভাপতি রফিকুল হক, সি: সহ-সাধারণ সম্পাদক শহিদ খান ফিরোজ , এবং সাংগঠনিক সম্পাদক মো: মহসিন,ফ্লোরিডা ষ্টেট বিএনপি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাজহারুল ইসলাম, শামীম রাশিদ,মো: মোশরেফ হোছেন, মো: আলমগীর,মো: বাবর,মো: আকবর, লিটন কাজল,মো: খোরশেদ আলম,আবুল হোসেন,সাঈদ খালেদ,মিলন কাদের,ফখরুল ইসলাম সবুজ, সৈয়দ হারুন আবির, ডা: সাইফুল রহমান, মো: ইয়াকুব সহ অন্যান্য আরও অনেকে।

শুরুতে কোরান তেলোয়াত করেন ফ্লোরিডা বিএনপির সম্মানিত সদস্য মো: আলী এবং দোয়া মাহফিলে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর আত্মার মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা, তারেক রহমানের দীর্ঘায়ু ও স্বদেশ ফিরে আসা ও পবিত্র এই মাসে দেশে বিদেশে সকল মুসলিম উম্মার জন্য দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন ফ্লোরিডা বিএনপির সিনিয়র সদস্য জালাল আহমেদ, পরিশেষে সবাইকে রকমারি ইফতার ও নৈশভোজের আয়োজনে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।