এম.এ আজিজ রাসেল :
হিম শীতল বাতাসে অলসতা ভর করেছে সবাইকে। যার রেশ ছড়ায় কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামের গ্যালারিতেও। দর্শকহীন নিষ্প্রাণ ও গোল মিসের মহড়া দেখে হাত গুটিয়ে বসে ছিল দর্শকেরা। বৃহস্পতিবার বিকালে বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগের সুপার সিক্সের সপ্তম ম্যাচে মুখোমুখি হয় খুরুশকুল ক্রীড়া সংস্থা ও মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদ চকরিয়া। এতে ৩-০ গোলে জয় পায় খুরুশকুল। দলের পক্ষে গোল ৩টি করেন মানিক, শেখ আহমদ ও জমির।

তবে তাদের কাছে শক্তিশালী মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদের অসহায় আত্মসমর্পণ রহস্যঘেরা। অপরদিকে খুরুশকুলও অন্তত আরও হাফ ডজন গোল দেওয়ার সহজ সুযোগ মিস করেছে। যার ফলে ফুটবল প্রেমীদের মাঝে সমালোচনার ঝড় উঠে। গুঞ্জন উঠে শেখ জামালকে চ্যাম্পিয়ন করতে পরিকল্পিতভাবে পাতানো ম্যাচ খেলা হয়।

তবে এমন অভিযোগ অস্বীকার করেন দুই দলের কোচ। টেকনিক্যাল কমিটি ম্যাচ পাতানোর অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগের আহ্বায়ক হেলাল উদ্দিন কবির।

খুরুশকুল ক্রীড়া সংস্থা: সাইফুল, রিদুয়ান, মোস্তফা, সেফা, ফারুক, আরমান, তানিম, রাজীব, আবিদ, ডাবলু, অলাসিং, সজীব, শেখ আহমদ, মানিক ও সোহাগ। ম্যানেজার হাসান সিকদার ও কোচ বাদশা।

মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদ চকরিয়া: রাসেল, রবি, আইয়ুব, সাকিব, রাজিব, ফরহাদ, বিজয়, শাহীন, বাহাদুর, মিনহাজ ও মোস্তাফিজ। ম্যানেজার নুরুল আবছার ও কোচ রাহাত।

ম্যাচ রেফারি: সাইফুদ্দিন মুন্না, বোরহান উদ্দিন, মোরশেদ ও আরমান শিবলী। ম্যাচ কমিশনার ধীমান বড়ুয়া।

শুক্রবার একই ভেন্যুতে মুখোমুখি হবে অল ষ্টার ফুটবল ক্লাব ও বাঁশ কাটা খেলোয়াড় কল্যাণ সমিতি।