প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়ন শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। কক্সবাজার জেলা শাখা ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এ কমিটি গঠন করা হয়।
এ উপলক্ষে সোমবার (১৯ ডিসেম্বর) সকাল ৮ টায় অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার জেলা আমীর মাওলানা আব্দুল খালেক নিজামী। তিনি আকাবিরে দেওবন্দের স্মৃতিধন্য নেজামে ইসলাম পার্টির কর্মতৎপরতায় একনিষ্ঠভাবে শামিল থেকে কুরআন-সুন্নাহর আলোকে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় ভূমিকা পালনের জন্য নেতা-কর্মীদের প্রতি তাগিদারোপ করেন।
প্রবীণ আলেমেদ্বীন মাওলানা আব্দুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বিশেষ অতিথি ছিলন, জেলা নেজামে ইসলাম পার্টির সাধারণ সম্পাদক মাওলানা আবদুর রহমান জিহাদী, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহবুব উল্লাহ নোমানী, প্রবীণ আলেমেদ্বীন মাওলানা কাজী গোলামুর রহমান, মাওলানা হাবিবুর রহমান, পার্টির কেন্দ্রীয় ছাত্রবিষয়ক সচিব ও জেলা প্রচার সম্পাদক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, জেলা ইসলামী ছাত্রসমাজের সাবেক সাধারণ সম্পাদক মাওলানা হাফেজ ছৈয়দ নুর ফারুক, পার্টির জেলা সমাজকল্যাণ সম্পাদক হাফেজ মোহাম্মদ সালেম, জেলা ইসলামী ছাত্রসমাজের ছাত্রকল্যাণ সম্পাদক মুহাম্মদ অলি উল্লাহ আরজু।
এছাড়াও এলাকার মুরব্বিদের মধ্যে উপস্থিত ছিলেন, আবুল বশর, মোহাম্মদ, আব্দুল বারী, হাজী ছলিম উল্লাহ, নুরুল আলম।
সভায় সর্বসম্মতিক্রমে প্রবীণ আলেমেদ্বীন মাওলানা আব্দুল্লাহকে প্রধান উপদেষ্টা, মাওলানা কাজী গোলামুর রহমান ও মাওলানা হাবিবুর রহমানকে উপদেষ্টা এবং মাওলানা হাফেজ আব্দুল্লাহকে আমীর ও মাওলানা ওমর আলীকে সাধারণ সম্পাদক করে নেজামে ইসলাম পার্টি পিএমখালী ইউনিয়ন শাখার নতুন কমিটি গঠন করা হয়। এ কমিটিতে দায়িত্বপ্রাপ্ত অন্যরা হলেন, নায়েবে আমীর মাওলানা জাহাঙ্গীর আলম, মাওলানা আবু ছৈয়দ, যুগ্ম-সাধারণ মাওলানা হাবিবুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মাওলানা নুরুল আজিম, অর্থ সম্পাদক মাওলানা সাহেদ আনোয়ার, প্রচার সম্পাদক মাওলানা ফয়জুল করিম, দাওয়াহ সম্পাদক মাওলানা জুবাইর আহমদ, নির্বাহী সদস্য মাওলানা আলা উদ্দিন, মাওলানা কারী এহসানুল হক, হাফেজ আব্দুল্লাহ আল-মামুন।
জেলা সাধারণ সম্পাদক মাওলানা আবদুর রহমান জিহাদী নবগঠিত কমিটির দায়িত্বপ্রাপ্তদের নাম ঘোষণা করেন এবং জেলা আমীর মাওলানা আব্দুল খালেক নিজামী তাঁদেরকে শপথবাক্য পাঠ করান।