আমি আবুল কাসেম, পিতা-মরহুম মোঃ হোছাইন,সাং-টেকপাড়া,৪ নং ওয়ার্ড, কক্সবাজার। বর্তমানে আমার পায়ের রক্তনালী ও বেরিকোচ, পা ফোলা রোগ নিয়ে আমি প্রায় ১৫ বছর যাবৎ দেশের বিভিন্ন ডাক্তারের নিকট চিকিৎসা করে আসছি। আমার সামর্থ্য অনুযায়ী প্রায় ১০ লক্ষ টাকার মত ব্যয় করে ও কোন প্রকারের উন্নতি না হওয়ায় বর্তমানে খুবই কষ্টে দিন যাপন করছি।বর্তমানে আমি চিকিৎসার ব্যয় নির্বাহ করতে গিয়ে আর্থিক অবস্থা খুবই সংকটাপন্ন এবং নিঃস্ব। এবং কি, সংসারের দুবেলা দু মুঠো খাওয়ার মত সামর্থ্য আমার নেই। ডাক্তারের দেওয়া ঔষধ খাওয়া ত দুরের কথা পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করছি।

ডাক্তারদের পরামর্শক্রমে উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাই যাওয়ার পরামর্শ দিলে ও আর্থিকভাবে অসহায় হয়ে পড়ায় আমি চিকিৎসা করতে পারছিনা। আমার উক্ত রোগের চিকিৎসা করার জন্য প্রায় ১২ লক্ষ টাকা প্রয়োজন। প্রিয় দেশবাসী আমি বর্তমানে খুবই কষ্টে দিন যাপন করছি।এমতাবস্থায় আমার ছোট ছোট দুই ছেলে ও অসহায় স্ত্রীর পক্ষ থেকে আমার চিকিৎসার ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না।

আমি একজন অসহায় পিতা ও একজন স্ত্রীর স্বামী।আপনাদের কত টাকা কত জায়গায় খরচ করেন,আমার পরিবার রক্ষার্থে ও আমি সুস্থ্যভাবে জীবন যাপন করে বেঁচে থাকার তাগিদে ৫০, ১০০, ৫০০, ১০০০ বা যার যতটুকু সামর্থ্য আছে আমাকে মহান আল্লাহর দিকে তাকিয়ে সহযোগীতা করলে আমি ও আমার পরিবার বংশ পরমপরা আপনাদের কাছে ঋণী হয়ে থাকব।

দিন যত যাচ্ছে আমার শারিরীক অবস্থা দিন দিন অবনতি হচ্ছে। কারণ টাকার অভাবে আমি যথাযথ চিকিৎসা করাতে পারছি না।আপনাদের সহযোগীতার হাত বাড়িয়ে দিলে আকাশ ও জমিনের মালিক মহান আল্লাহর অসীম রহমতে আমি হয়তো সুস্থ্য হয়ে আপনাদের মাঝে ফিরে আসব। আপনাদের দেওয়া সাহায্য আমি ও আমার পরিবার কখনও ভুলার মত নই। এই দুজাহানের মালিক আমাদের একমাত্র রহমানুর রাহিমীন আমাকে সাহায্য করে সুস্থ্য হওয়ার জন্য আপনাদের দয়ার হাত প্রসারিত করলে তার উত্তম প্রতিদান নিশ্চয় দান করবেন।প্লিজ মানুষ মানুষের জন্য। আপনাদের সহযোগীতায় আমি বেঁচে গেলে এই পৃথিবীর মালিক মহান আল্লাহ আপনাদেরকে তার বদৌলতে রহমত বর্শীত করবেন।

আমিন।ইয়া রাব্বুল আলামীন।
সাহায্য পাঠানোর ঠিকানা:

আবুল কাসেম এর ব্যক্তিগত

বিকাশ নম্বর : ০১৮৭ -৩৮৩০৪৯৩

নগদ নম্বর : ০১৮৩-১৯৫৪৩৮৪