মোহাম্মদ হোসেন,হাটহাজারী:
চট্টগ্রামের হাটহাজারী পৌর এরাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে মা ও ছেলের মৃত্যু হয়েছে এবং অগ্নিদন্ড হয়ে আরো চারজন আহত হয়েছেন। বুধবার (১০ নভেম্বর) ভোরে সদরের পশ্চিম দেওয়াননগর রঙ্গিপাড়ায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পুড়ে ছাই হয়ে যায় ছয়টি বসত ঘর। এ ঘটনায় মারা গেছে বোসেক আহমদের স্ত্রী বৃষ্টি আক্তার (২১) ও তার ছেলে রোহান (৬ মাস) ।
আহত হয় আনোয়ারা বেগম, ছানোয়ারা বেগম, লাকী আক্তার ও জানে আলম অগ্নিদগ্ধ হন। মুমুর্ষ অবস্থায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাটহাজারী ফায়ার সার্ভিস স্টেশন অফিস জানায়, বুধবার ভোর চারটার দিকে সদরের পশ্চিম দেওয়াননগর রঙ্গিপাড়ার বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হলে সাথে সাথে আবু তাহের, শাহ আলম, মাবিয়া খাতুন, নুরুল আলম, নুর নাহার বেগম, ফোরক আহমদের বসতঘরও পুড়ে যায়।

অগ্নিকান্ডের পর অনেকেই ঘর থেকে বের হলেও এক পরিবারের মা–ছেলে ও আহত ব্যক্তিরা ঘরের ভেতর আটকে পড়েন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যান। সেখানে নেওয়ার পর বুধবার সকালে চিকিৎসকেরা রোহানকে মৃত ঘোষণা করেন। পরে তার মা বৃষ্টি আক্তার (২১) বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।