সিবিএন ডেস্ক :
গত ৫ নভেম্বর রাতে অস্ত্রধারী দুর্বৃত্তদের হাতে গুলিবিদ্ধ কক্সবাজার-টেকনাফ-চকরিয়া-চট্টগ্রাম বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি এবং কক্সবাজার জেলা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার ও যুগ্ম সম্পাদক মেম্বার কুদরত উল্লাহ সিকদারের উপর হামলায় জড়িতদের ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দিয়েছে সমিতির নেতৃবৃন্দ।
বিবৃতিদাতারা হলেন, সমিতির কার্যকরী সভাপতি এস.এম এনামুল হক, সিনিয়র সহ-সভাপতি, শাহনেওয়াজ চৌধুরী, সহ-সভাপতি নুর হোছাইন, নজির হোছন, সাধারণ সম্পাদক নুর মোঃ খুইল্যা মিয়া, সহ-সম্পাদক রফিকুল ইসলাম মিয়াজী, অর্থ-সম্পাদক খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, অফিস ও প্রচার সম্পাদক এহেসান উদ্দীন এবং নির্বাহী সদস্য আবুল কালাম সুমন।
বিবৃতিতে তারা বলেন, বিনা কারণে সম্পূর্ণ ঠান্ডা মাথায় খুনের উদ্দেশ্যে শ্রমিক নেতা জহিরুল ইসলাম সিকদারের উপর হামলা করেছে অস্ত্রধারী দুর্বৃত্তরা। এ সময় তার ছোট ভাই মেম্বার কুদরত উল্লাহ সিকদারও গুরুতর আহত হন। ঘৃণিত কাজে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় অপরাধীচক্র পার পেয়ে যাবে।
নেতৃবৃন্দ বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের আগামী ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করা না হলে কক্সবাজার-চট্টগ্রামসহ বৃহত্তর চট্টগ্রামে চলাচলরত পরিবহনসমূহ বন্ধ থাকবে।