প্রেস বিজ্ঞপ্তি : ১৯৮৫ সালে প্রখ্যাত দানবীর মরহুম আলহাজ্ব নবী হোসাইন সাহেবের প্রতিষ্ঠিত সাবরাংয়ের মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান নয়াপাড়া আলহাজ্ব নবী হোসাইন উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র পরিষদ কর্তৃক বিদ্যালয়ের সংকট দূরীকরণ ও একাডেমিক উন্নয়নের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংক এশিয়া নোয়াপাড়া বাজার এ/বি শাখার কর্ণধার ও প্রাক্তন শিক্ষার্থী ছৈয়দ আলম।

উক্ত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ২০০৩ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী আবদুস শরিফ। এরপর বক্তব্য রাখেন, ২০১০ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী মাহবুব নেওয়াজ মুন্না ও মোহাম্মদ নজরুল ইসলাম, ২০০৯ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ছৈয়দ সালামী, ২০০৭ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ও নবনির্বাচিত ইউপি সদস্য আবুল ফয়েজ, ২০০৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ও বেসরকারি উন্নয়ন সংস্থার কর্মকর্তা কায়সার উদ্দিন, আইনজীবী সহকারী আবুল ফয়েজ, ২০০২ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ও বেসরকারি উন্নয়ন সংস্থার কর্মকর্তা শাহ মুহাম্মদ দীদার, ২০০১ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ও টেকনাফ সরকারি কলেজের প্রভাষক আবু তাহের, প্রাক্তন শিক্ষার্থী আলী আহমদ ও আব্দুল মতলব, ২০০১ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ও সরকারি প্রাথমিক শিক্ষক মোহাম্মদ শাকের।

সভায় বক্তারা স্কুলের বিদ্যমান নানা সংকট ও তার উত্তরণের লক্ষ্যে সবাইকে কাজ করার কথা ব্যক্ত করেন।

অনুষ্ঠান শেষে প্রাক্তন শিক্ষার্থীরা বিদ্যালয়ের প্রধান শিক্ষক উদয় শেখর দত্ত স্যারকে প্রতিষ্ঠানের কাজে সার্বিক সহযোগিতার আশ্বাস দেয়া হয়।