প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজারস্থ পেকুয়া উপজেলা অনলাইন প্রেস ক্লাবের ১৭ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

কমিটিতে মোঃ ফারুককে (দৈনিক বাঁকখালী, কক্সবাজার নিউজ ডটকম) সভাপতি, মোহাম্মদ গিয়াস উদ্দিনকে (দেশ রুপান্তর) সি.সহ সভাপতি, মোঃ কফিল উদ্দিন বাহাদুরকে (আমাদের পেকুয়া নিউজ ডটকম) সহসভাপতি, এফ এম সুমনকে (সিপ্লাস টিভি, আজকের দেশবিদেশ) সাধারণ সম্পাদক, জালাল উদ্দিনকে (রুপসীগ্রাম) যুগ্ম সাধারণ সম্পাদক, সাইফুল ইসলাম বাবুলকে (হিমছড়ি, বিবিসি একাত্তর) সাংগঠনিক সম্পাদক, রেজাউল করিমকে (আপন কন্ঠ) দপ্তর সম্পাদক, এম জুবাইদকে (সুপ্রভাত, সকালের কক্সবাজার) আইন বিষয়ক সম্পাদক, আমিনুল ইসলাম বাহারকে (দৈনিক মেহেদী) প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, আজিজুল ইসলামকে (প্রিয় বার্তাদেশ)নির্বাহী সদস্য করা হয়েছে।

এই ছাড়াও মোহাম্মদ ইউনুছ নিরব (আলোকিত উখিয়া), আরমান (নাগরিক ভাবনা) রেজাউল করিম (এসএনটিভি),আবু ছাদেক, তৌহিদুল ইসলাম (পলাশী বাংলা), ইসমত আরা আফ্রিদী সহ মোট ১৭ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেন কক্সবাজার জেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী ও সাধারণ সম্পাদক সারওয়ার সাঈদ।

সভাপতি সম্পাদকের যৌথ স্বাক্ষরে এই কমিটির অনুমোদন দেয়ার পর তাঁরা বলেন, আগামী দুই বছর এই কমিটি দায়িত্ব পালন করবে। বিশ্বায়নের এই সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে কাজ করবে তারা। অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও মুক্তিযোদ্ধের স্বপ্ন বাস্তবায়নে এই কমিটির সদস্যরা বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে যাবে এটাই প্রত্যাশা ।