জাহেদ হাসান:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ড থেকে আবারো মেম্বার পদে প্রার্থী হচ্ছেন দুই দুইবারের সাবেক সফল মেম্বার শিক্ষানুরাগী ও সমাজসেবক মোঃ আমিনুল্লাহ।দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রস্তুতির অংশ হিসেবে ইতোমধ্যে সাবেক সফল মেম্বার আমিনুল্লাহ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের প্রতিটি জনপদে সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করে যাচ্ছেন। জনগনের কল্যাণে সম্ভব সবধরণের কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। সমাজ সেবক, জন দরদী, গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু সকলের আস্থাভাজন এই সাবেক মেম্বার আমিনুল্লাহ’ কে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চাই ৬ নং ওয়ার্ডের জনগন।

তরুণদের মাঝে যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও মেধাবী ও গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন তিনি।তিনি কক্সবাজার জেলার প্রসিদ্ধ শিক্ষা প্রতিষ্ঠান ছুরতিয়া সিনিয়র ফাজিল(ডিগ্রী) মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও মুক্তারকুল কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি হিসেবে সেবা দিয়ে যাচ্ছেন। ৬ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার সাধারণ মানুষের কাছ থেকে পাচ্ছেন স্বতঃস্ফুর্ত সাড়া। বর্তমানে নির্বাচনী মাঠে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছেন তিনি। এছাড়াও তাকে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে দেখা যাচ্ছে।
করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র দিনমজুর রিকশাচালক গরিব-দুঃখীদের মাঝে ত্রাণ সামগ্রীসহ বিভিন্ন সাহায্য নিয়ে ঝাপিয়ে পড়েছেন তিনি। দিনরাত নিরলস পরিশ্রম করে এলাকার, কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদেরকে খুঁজে বের করে তাদেরকে সাহায্য সহযোগিতা করেছেন।

স্থানীয় এলাকাবাসী জানান, আমরা সুখে-দুঃখে সবসময় আমিনুল্লাহ মেম্বার কে পাশে পাই। তিনি দুই দুইবার মেম্বার থাকাকালীন যেমন সাহায্য সহযোগীতা পেয়েছি তেমনি মেম্বার না থাকাকালীনও সাহায্য সহযোগীতা সহ সবসময় কাছে পেয়েছি।যেমন বন্যা ও করোনা কালীন সময়ে অনেক সাহায্য সহযোগিতা পেয়েছি । তাই আমরা আমিনুল্লাহ ভাইয়ের মত একজন ভালো স্বজনপ্রীতি, জনদরদী, লোভ-লালসা ও হিংসা বিদ্বেষহীন লোককে মেম্বার হিসেবে দেখতে চাই।

স্থানীয় তরুণ যুবকরা জানান, আমিনুল্লাহ মেম্বার করোনা মহামারীর আগে থেকে এখনো পযর্ন্ত এই ৬নং ওয়ার্ড কে পরিচ্ছন্ন সুন্দর একটি ওয়ার্ড হিসাবে গড়ে তোলার স্বপ্ন দেখে আসছেন, করোনা মহামারীর পরিস্থিতির সময় যখন লকড়াউন ঘোষণা আসে তখন তার সামর্থ্য অনুয়ায়ী নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। রাতের আধারে প্রবল ঝড় বৃষ্টি অপেক্ষা করে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজে খবর নিতেন। তিনি এই ওয়ার্ডের অসহায় মানুষের ভাষা সহজে বুঝেন। এই ওয়ার্ডের সন্নিকটস্থ অভাব পূর্ণ করতে সাবেক সফল মেম্বার আমিনুল্লাহ কে ৬ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে পেতে চাই।

সাবেক সফল মেম্বার আমিনুল্লাহ বলেন, যারা আমাকে ভালবেসে মেম্বার হিসেবে দেখতে চাইছে। তাদের ভালবাসায় আমি নিজেও প্রস্তুত, যদি আমি জয়ী হই তাহলে বর্তমান সরকারের উন্নয়নের কাছে নিজের মেধা ও পরিশ্রম দিয়ে আধুনিক উন্নত বাসযোগ্য একটি ওয়ার্ড করার চেষ্টা করবো ইনশাআল্লাহ। এবং মাদক, সন্ত্রাস ও অপরাধমুক্ত ওয়ার্ড গড়তে বদ্ধপরিকর।

তিনি আরো বলেন, দল মত নির্বিশেষে নির্বাচনে সকলের ভোটে আমি জয়ী হতে চাই। আমি আপনাদের দোয়া চাই। জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের পাশে থেকে আপনাদের কাজ করতে চাই। আমার ওয়ার্ডের মানুষ আমাকে যেভাবে অতিতে ভালবেসে পাশে ছিল, আগামীতেও যেন সেভাবে পাশে থাকেন সকলে। এলাকাবাসীর দোয়া ও ভালবাসাই হলো আমার চলার পথের শক্তি।আমার জন্য সবাই দোয়া করবেন।