সংবাদ বিজ্ঞপ্তি
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পানি সম্পদ বিষয়ক সম্পাদক, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের সভাপতি ও চট্টগ্রাম সমিতি ঢাকার শিক্ষা ও পাঠাগার সম্পাদক রাহুল বড়ুয়ার মা কুসুম বড়ুয়া বুধবার (২৫ জানুয়ারি) সকাল ৯.৫০ মিনিটে চকরিয়ায় নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ৩ ছেলে ১ মেয়ের জননী।

২৬ জানুয়ারি বেলা ২টায় চকরিয়া কেন্দ্রীয় শ্মশানে প্রয়াত মাতার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পাদন করা হবে।

তাঁর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি এবং বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, চকরিয়া-পেকুয়ার এমপি জাফর আলম, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ম রাজ্জাক ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এছাড়া কক্সবাজার সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এড. একরামুল হুদা, কক্সবাজার শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুর রহমান ও সাধারণ সম্পাদক এম. ওসমান সরওয়ার আলম চৌধুরী, রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এড. মোজাফফর হেলালী ও সাধারণ সম্পাদক বাবু তপন মল্লিক, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলম ও সাধারণ সম্পাদক বাবু বাবলা দেবনাথ, উখিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অধ্যাপক হেলাল উদ্দীন ও সাধারণ সম্পাদক বাবু স্বপন শর্মা রনি, টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম ও সাধারণ সম্পাদক আবদুল হক, পেকুয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ওসমান গণি ও সাধারণ সম্পাদক মাস্টার নেজাম উদ্দিন, চকরিয়া পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জয়নাল আবেদিন প্রমূখ। নেতৃবৃন্দ এই মহীয়সী নারীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং উনার আত্মার সদ্গতি কামনা করেন।