ইমাম খাইর, সিবিএন:
চকরিয়া থানা এলাকা থেকে তিনটি চোরাই মোটরসাইকেলসহ ৩ জনকে আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

তারা হলেন, চকরিয়া হারবাং মুসলিম পাড়ার জামাল উদ্দিনের ছেলে হোসাইন (৩৬), হারবাং অলিপুরের ফরিদুল আলমের ছেলে মোঃ কাইছার (৩০) ও বান্দরবানের লামা -সুদা বাদিপাড়ার হাসেম মোল্লার ছেলে জোহার ইসলাম সায়েম (২৮)।

গত ২৪ ঘন্টার বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আহমেদ নাসির উদ্দিন মোহাম্মদ।

শনিবার (৩১ ডিসেম্বর) বেলা ২টার দিকে তিনি জানান, আটককৃতরা আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় সদস্য। তারা জেলা, বান্দরবান জেলা, চট্টগ্রাম জেলাসহ বিভিন্ন স্থান হতে অন্যান্য সক্রিয় চোর চক্রের সহায়তায় উপরোক্ত গাড়ীসমূহ চুরি করে নিজেদের দখলে রাখে। গাড়ীর ইঞ্জিন ও চেসিস নম্বর আংশিক পরিবর্তন করে ক্রয়-বিক্রয় করে বলে অনুসন্ধানে উঠে আসে।

ডিবির ওসি জানান, পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলামের সার্বিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার চৌকস টিম জেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়। এ সময় চকরিয়া থানা এলাকা থেকে মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় ৩ সদস্য আটক করে।

অপরাধীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেছেন ডিবির ওসি আহমেদ নাসির উদ্দিন মোহাম্মদ।