রামু প্রতিনিধি:
ঐতিহ্যবাহি রামু কেন্দ্রীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মানোন্নয়নে কাজ করবে এলাকাবাসী। বুধবার, ২৮ ডিসেম্বর সন্ধ্যা ৬ টায় রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের অফিসেরচরস্থ বিদ্যালয় মিলনায়তনে তাৎক্ষনিক আয়োজিত এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় বিদ্যালয়ের মানোন্নয়নে পরিকল্পনা ও করণীয় বিষয়ে আলোচনা করা হয়।
এতে ৫টি দল গঠন করে বিদ্যালয়ের সার্বিক মানোন্নয়নে এলাকাবাসী বিদ্যালয় পরিচালনা পর্ষদ ও শিক্ষকবৃন্দের সমন্বয়ে কাজ করতে ৫টি দল করার সিদ্ধান্ত নেয়া হয়। দলগুলো হচ্ছে- ১. মানসম্পন্ন পাঠদান ও উপস্থিতি, ২. তহবিল ব্যবস্থাপনা ৩. ক্রীড়া-সংস্কৃতি, বার্ষিক ও জাতীয় দিবস উদযাপন, ৪. সৌন্দর্য বর্ধন ও মানবতার দেয়াল এবং ৫. ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাব-সাহিত্য ও নৈতিক শিক্ষা।
রামু কেন্দ্রীয় সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ সালাহ উদ্দিনের সভাপতিত্বে ও রামু প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সোয়েব সাঈদের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন- রামু প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য খালেদ শহীদ, বিদ্যালয় পরিচালনা পরিষদের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হক চৌধুরী, বিদ্যালয় পরিচালনা পরিষদের সহ সভাপতি জাহাঙ্গীর আলম কোম্পানী, বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশনের সহ সভাপতি মোহাম্মদ নুরুল আলম, নাইক্ষ্যংছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সাজ্জাদ সরওয়ার, অফিসেরচর ফ্রেন্ডস ইউনিয়নের সদস্য সোহেল রানা, মুজিবুল আলম ও শিক্ষার্থী মোর্শেদুল আলম। সভায় মানোন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে পুরো এলাকাবাসীর অংশগ্রহনে সভা আহবান করার সিদ্ধান্ত গৃহিত হয়।