নুরুল করিম, মহেশখালী:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারে শুভ আগমনকে কেন্দ্র করে নেতা-কর্মী ও সমর্থকের মধ্যে বেশ উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। দলীয় নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে রাতদিন কাজ করছেন।

আগামী ৭ ডিসেম্বর কক্সবাজার শহরের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় আগমন উপলক্ষে ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুল হাসানের উদ্যোগে ধলঘাট সাইরার ডেইল বাজার থেকে কোল পাওয়ার এ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের শ্রমীকলীগের নেতাকর্মী অংশগ্রহণ করেন।

০৫ ই ডিসেম্বর সোমবার সন্ধ্যায় ধলঘাট সাইরার ডেইল বাজার থেকে কোল পাওয়ার এলাকা পর্যন্ত স্বাগত মিছিলটি প্রদক্ষিন করেন।

পরে কোল পাওয়ার এলাকায় অনুষ্ঠিত পথ সভায় সভাপতিত্ব করেন ধলঘাট ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুল হাসান। বক্তব্য রাখেন ধলঘাট ইউনিয়ন শ্রমীকলীগের আহবায়ক ফজলুল কাদের, যুগ্ম আহবায়ক ওসমান গনি মাতাবর, ধলঘাট ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি জিয়াবুল’সহ আরো অনেকে এ সময় উপস্থিত ছিলেন.. সালাউদ্দিন ছোটন, তারেক, জাহাঙ্গীর আলম, আমান উল্লাহ, মহসিন, আশেক উল্লাহ, ফারুক প্রমূখ।

সভাপতি’র বক্তব্যে কামরুল হাসান চেয়ারম্যান বলেন ধলঘাটে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা অনেক কিছু দিয়েছেন।