প্রেস বিজ্ঞপ্তি:

যে দেশে গণতন্ত্র নেই, আইনের শাসন নেই, মানুষের কথা বলার বাকস্বাধীনতা নেই, সে দেশে ন্যায় বিচার আশা করা যায়না বলে মন্তব্য করেছেন কক্সবাজার সদর রামু আসনের সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল।

তিনি বলেন, বাংলাদেশের জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া অতীতে কোন স্বৈরাচারের সাথে আপোস করেনি এখনও করবেনা।

তিনি বলেন, শহীদ জিয়া প্রবর্তিত গণতন্ত্র ও মানুষের মৌলিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার সংগ্রামে দেশের সকল শ্রেণী পেশার মানুষকে সাথে নিয়ে দূর্বার আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি ও অবৈধ জালিম সরকারের পতন ঘটিয়ে একটি সুষ্ট ধারার গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার জন্য সবাইকে প্রস্তত থাকার আহবান জানান বিএনপির এই কেন্দ্রীয় নেতা।

পাহাড়তলী ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি নুরুল আজিম সওদাগরের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাইফুর রহমান নয়ন ও শাহাদত হোসেন রিপনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী, সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক এডঃ আব্দুল কাইয়ুম, সহ-সভাপতি আবুল কাসেম।

বক্তব্য রাখেন, জেলা যুবদলের সভাপতি ছৈয়দ আহমদ উজ্জল, সাধারণ সম্পাদক পৌর প্যানেল মেয়র জিসান উদ্দিন জিসান, পৌর বিএনপি নেতা জয়নাল আবেদীন বাবুল, শাহ আলম, ওয়ার্ড বিএনপি নেতা ছাবের আহমদ, সাহেদ মিয়া, মোহাম্মদ আবদুল্লাহ, ছুরত আলম, শহর যুবদলের সাধারণ সম্পাদক মাস্টার জসিম উদ্দিন, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি শাহীনুল কাদের লিমন, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক কানন বড়ুয়া, আইন কলেজ ছাত্রদল সভাপতি মিজানুল আলম, শহর ছাত্রদলের সভাপতি এনামুল হক।

এসময় উপস্হিত ছিলেন, সহর ছাত্রদল নেতা মোহাম্মদুল হক মাদু, সাদ্দাম হোসেন, যুবদল নেতা জাহেদুল ইসলাম, ফরিদুল আলম, মনির উদ্দিন প্রমূখ।