শাহেদ মিজান, সিবিএন:
মহেশখালীতে তিন হাজার ইয়াবাসহ  যুবদল নেতা  ইঞ্জিনিয়ার হাসান রাসেল ও তার এক সহযোগিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে সাড়ে ৮টার দিকে মহেশখালী-চকরিয়া সড়কের জনতাবাজার থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেলও জব্দ করা হয়।

হাসান রাসেল কালারমারছড়া ইউনিয়নের উত্তরনলবিলার বাসিন্দা  হাসান বশিরের পুত্র। হাসান রাসেল গত উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ছিলেন। তার সহযোগি সহযোগী লিয়াকত আলী (৪০) চাইল্যাতলীর তালেব আলীর পুত্র।

পুলিশ সূত্রে জানা গেছে, হাসান রাসেল ও তার সহযোগী লিয়াকত আলী ইয়াবার চালানটি নিয়ে মোটর সাইকেলযোগে চট্টগ্রাম যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করতে সক্ষম হয়। মোটর সাইকলটিও জব্দ করেন পুলিশ।

সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, আটককৃতের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হচ্ছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।
স্থানীয় সূত্রে জানা গেছে, হাসান রাসেল দীর্ঘদিন ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল। তিনি মহেশখালী ছাড়াও চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে ইয়াবা পাচার করেছেন।