জোয়ারিয়ানালাকে আধুনিক ও মডেল ইউনিয়ন রূপান্তর করা হবে

খালেদ হোসেন টাপু,রামু :
কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের পশ্চিম নোনাছড়ি “রিয়াজ উল আলম সড়ক” উদ্বোধন করেছেন রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম।
সোমবার (২২ মে) দুপুরে নুরুল আমিনের বাড়ি হতে মুজিবুল হুদার বাড়ী পর্যন্ত ব্রিক সলিং রাস্তার উদ্বোধন করেন তিনি।
তিনি বলেন, শেখ হাসিনার সরকার গরীব মানুষের সরকার। ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে সকলকে কাজ করতে হবে। বর্তমান সরকারের আমলে শহর অঞ্চল ছাড়া গ্রামগঞ্জে রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে এবং জোয়ারিয়ানালা অবহেলিত জনপদ এলাকায় গ্রামিন অবকাঠামোসহ শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়া, কৃষি ধর্মীয় বিভিন্ন প্রতিষ্ঠান সমুহে চলছে উন্নয়ন কাজ। তাই তিনি সাইমুম সরওয়ার কমল এমপিকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে রামুর এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার অনুরোধ জানান।
এসময় উপস্থিত ছিলেন, জোয়ারিয়ানালা চেয়ারম্যান কামাল শামসুদ্দিন প্রিন্স, ঈদগড় চেয়ারম্যান ফিরোজ আহমদ ভূট্টো, যুবলীগ নেতা নবীউল হক আরকান, এলাকার সমাজ সেবক ওবাইদুল হক, ফেরদৌস, আবদুস ছালাম মেম্বার, মুফিজ মেম্বার মোকতার আহমদ সাবেক মেম্বারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
সড়ক উদ্বোধন শেষে রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম পশ্চিম পাড়া, উত্তর পাড়ার দুই সড়ক পরিদর্শন করেন এবং রাস্তার গুলো সংস্কারের আশ্বাস প্রদান করেন।