সংবাদ বিজ্ঞপ্তি :

দেশের প্রথম আইকনিক রেল স্টেশনসহ সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ উন্নয়ন প্রকল্প উদ্বোধন করতে কক্সবাজার আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ লক্ষ্যে সম্ভাব্য একটি তারিখও ঘোষণা করা হয়। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১২ নভেম্বর প্রধানমন্ত্রীর কক্সবাজার সফরের কথা রয়েছে।

এদিকে কক্সবাজার ঝিলংজা হাজীপাড়ায় রেললাইন উদ্বোধন পরবর্তী পাহাড়ি দ্বীপ মহেশখালীতে প্রধানমন্ত্রী একটি জনসভায় ভাষণ দেয়ার অভিপ্রায় ব্যক্ত করার আলোকে জনসভার সম্ভাব্য স্থান পরিদর্শনসা। পরে প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণের লক্ষ্যে মাতারবাড়িস্থ একটি কমিউনিটি সেন্টারে জরুরি প্রস্তুতি সভা আহ্বান করেছে উপজেলা আওয়ামী লীগ।

আগামীকাল বুধবার (১ নভেম্বর) সকাল ১০টার দিকে মাতারবাড়িতে এ সভা অনুষ্ঠিত হবে। এতে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ প্রধান অতিথি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ এমপি ও ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা বিশেষ অতিথি, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী প্রধান বক্তা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বিশেষ বক্তা ও স্থানীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিকসহ প্রত্যেক আসনের সংসদ সদস্যগণ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন৷

সভায় জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ, প্রত্যেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের জেলা সভাপতি/সাধারণ সম্পাদকগণ, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও সকল সহযোগী সংগঠনের সভাপতি/সাধারণ সম্পাদককে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে।

এর আগে রোববার বিকেলে কেন্দ্রীয় নেতাদের নির্দেশে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের নেতৃত্বে মহেশখালী উপজেলার গোরকঘাটা, মহেশখালী কলেজ মাঠ ও কালারমারছড়াসহ বিভিন্ন ভেন্যু পরিদর্শন করা হয়।

এসময় জেলা আওয়ামী লীগ নেতা ও স্থানীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, মহেশখালীর পৌর মেয়র মকসুদ মিয়া, জেলা আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারেক বিন ওসমান শরীফসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।