নিজস্ব প্রতিবেদক:
ঘূর্ণিঝড় চিত্রাংয়ে ক্ষতিগ্রস্ত উপকূলীয় বিভিন্ন এলাকার বাসিন্দাদের মাঝে গভীর নলকূপ, ত্রাণ সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেছে আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডম।

লায়ন ডিস্ট্রিক্ট ৩১৫ এ১ এর সার্বিক নির্দেশনায় কক্সবাজার শহরের মাঝিরঘাট এলাকায় দুই লক্ষাধিক টাকা ব্যয়ে শতাধিক পরিবারের ব্যবহার্য একটি গভীর মটর নলকূপ স্থাপন, শহরের টেকপাড়া এলাকায় তিন শতাধিক গরীব ও অসহায় মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির সমন্বয়ে ত্রাণ সামগ্রী বিতরণ, কক্সবাজার শহরের বিভিন্ন পয়েন্টে দুই শতাধিক ছিন্নমূল ও রিক্সাওয়ালাদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

ঈদগাঁও উপজেলার উপকূলীয় পোকখালী ইউনিয়নে দুই শতাধিক চিত্রাং এ ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডম।

লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডমের প্রেসিডেন্ট লায়ন ইঞ্জিনিয়ার শাহেদ সালাহ উদ্দিনের নেতৃত্বে বিভিন্ন এলাকায় ছয় লক্ষাধিক টাকার সেবা কার্যক্রম প্রদান করা হয়েছে।

এতে অংশগ্রহণ করেন, ক্লাবের ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট লায়ন এড একরামুল হুদা পি.পি, সেকেন্ড ভাইস প্রেসিডেন্ট লায়ন মিজানুল করিম, ক্লাব সেক্রেটারি লায়ন শামসুদ্দিন ফারুকী, ট্রেজারার লায়ন অধ্যক্ষ দিদার উল্লাহ,
ক্লাব ডিরেক্টর লায়ন সাংবাদিক শহিদুল করিম, লায়ন জাহাঙ্গীর আলম, লায়ন জসিম উদ্দিন প্রমূখ।

এ প্রসঙ্গে প্রেসিডেন্ট লায়ন ইঞ্জিনিয়ার শাহেদ সালাহ উদ্দিন বলেন, ক্লাবটি প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই কক্সবাজারের প্রত্যন্ত এলাকায় বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। যেখানেই প্রাকৃতিক দূর্যোগ ও মানবিক বিপর্যয় সেখানেই লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডম আত্ম মানবতায় কাজ করে যাবে।