মোঃ জয়নাল আবেদীন টুক্কু:
পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে রামু থানাতে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ জানুয়ারি) বিকালে রামু থানা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান, পিপিএম-সেবা।

অনুষ্ঠানে পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম-(সেবা) তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। তিনি আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আনোয়ারুল হোসাইন এর সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন অতিরিক্ত সহকারী পুলিশ সুপার (রামু ও সদর সার্কেল) মিজানুর রহমান, রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা,রামু উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল,রামু উপজেলা ১১ ইউনিয়নের নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দ।

 অনুষ্ঠানে এছাড়াও জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি,শ্রমিক নেতা, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।