সিবিএন :
আভ্যন্তরীণ ও বিশ্ব পর্যটনের সাথে সেতুবন্ধন রচনা করতে পর্যটনের রাজধানী কক্সবাজার থেকে ২০১৫ সালে শুরু হওয়া ট্রাভেল এজেন্সি ‘ডিলাইট হলিডে’ তার কর্মের স্বীকৃতি পেয়েছে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় থেকে গত ১৬ আগষ্ট ২০১৮ ইং তারিখ ট্রাভেল এজেন্সি হিসেবে স্বীকৃতি লাভ করেন । যার নিবন্ধন নং : ০০১২১৫১।

অতিথি পরায়ণ কক্সবাজার বাসী সুদীর্ঘ কাল থেকে পর্যটকদের সেবা দিয়ে আসলেও কখনো সুশৃংখল এবং আধুনিক পর্যটন সেবার সাথে পরিচিত ছিল না । এবার সেই ট্রাডিশনকে ভাঙ্গার জন্য কক্সবাজারের ঐতিহ্যবাহী ব্যবসায়ী পরিবারের সন্তান , হোটেল ব্যবসায়ী ও ‘ডিলাইট হলিডে’ ট্রাভেল এজেন্সির ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রিয়াজ উদ্দিন তারেক পর্যটকদের দেশ বিদেশে ভ্রমণকে সুন্দর , আরামদায়ক ও নিরাপদ করার লক্ষ্যে দীর্ঘ দিন কাজ করে যাচ্ছেন। এ নান্দনিক কাজের স্বীকৃতি স্বরুপ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় বাংলাদেশ ট্রাভেল এজেন্সী আইন মোতাবেক রেজিষ্ট্রেশন প্রদান করেন।

ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রিয়াজ উদ্দিন তারেকের সু-ব্যবস্থাপনায় পরিচালিত এই ট্রাভেল এজেন্সিতে পর্যটকদের জন্য থাকছে : হোটেল বুকিং (অভ্যন্তরীণ/আন্তর্জাতিক) , হজ্ব, ওমরাহ,ম্যানপাওয়ার,ভিসা প্রসেসিং, সেন্টমার্টিন শীপ টিকেট, বাস টিকেট (এসি/নন এসি),রেন্ট-এ-কার,অভ্যন্তরীণ/আন্তর্জাতিক ট্যুর,হোম সার্ভিসের সু-ব্যবস্থা।

যোগাযোগের ঠিকানা : জিয়া গেষ্ট হাউস , কলাতলী রোড , কক্সবাজার । টেলিফোন – ০৩৪১-৬২৭০২ , মোবাইল – ০১৭০১২৯২৯৮১।

ওয়েব সাইট : www.delightholidaybd.com

ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রিয়াজ উদ্দিন তারেক জানান , কক্সবাজারের পর্যটন বিকাশে ‘ডিলাইট হলিডে’ ট্রাভেল এজেন্সি পর্যটকদের নির্ভরতার প্রতীক হিসেবে কাজ করে যাবে  । নিবন্ধন প্রদান করায় তিনি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় কর্তৃপক্ষকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।