বান্দরবান প্রতিনিধি :

আগামী ২৫ জুলাই কক্সবাজার পৌরসভা নিবার্চনকে সামনে রেখে ইতি মধ্যে নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মুজিবুর রহমানের পক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছে বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের শতাধিক নেতাকমীরা।

শনিবার (২১ জুলাই) সন্ধ্যায় পৌর এলাকায় ১২টি ওয়ার্ডে একযুগে নৌকা প্রতীকের পক্ষে প্রচার লিফলেট বিতরণ ও গণসংযোগ পথসভা করেন আওয়ামী লীগের নেতারা।

প্রচারণায় নেত্বিত্ব দিচ্ছেন – বান্দরবান জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ. ইসলাম বেবী, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মো. শফি উল্লাহ, সাধারণ সম্পাদক মো. ইমরান মেম্বার,সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীসহ নাইক্ষংছড়ি উপজেলা আওয়ামীলীগের শতাধিক নেতাকমী।

প্রচারণা কালে তারা বলেন, ‘কক্সবাজার পৌর নিবাচনে নৌকা প্রতীকের জোয়ার উঠেছে। প্রতিটি মানুষের মুখে শুধু নৌকার জয়গান, মানুষ এখন পরিবর্তনের ডাক দিয়েছে। নৌকা প্রতীককে বিজয় করা হলে কক্সবাজাবাসীর সর্বক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া পাবে। জননেত্রী শেখ হাসিনা মুজিব ভাইয়ের হাতে নৌকা প্রতীক তুলে দিয়েছেন। তাই সবাই ঐক্যবদ্ধ হয়ে আগামী ২৫ জুলাই নৌকাকে বিজয় করে শেখ হাসিনাকে কক্সবাজারবাসীর পক্ষ থেকে উপহার দেওয়া হবে।