সংবাদ বিজ্ঞপ্তি:

বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন বাংলাদেশ রাখাইন স্টুডেন্টস্ কাউন্সিল (বিআরএসসি) এর ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী। এ উপলক্ষে গত ২৬মে শনিবার সকালে রাখাইন বুড্ডিস্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন প্রাঙ্গনে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ছাত্রছাত্রীদের সংবর্ধনা দেয়া হয়। বাংলাদেশ রাখাইন স্টুডেন্টস্ কাউন্সিলের কেন্দ্র ও জেলা শাখার সভাপতি জ জ রাখাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান ও সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাখাইন বুড্ডিস্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি মংছেন হ্লা রাখাইন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার আদিবাসী ফোরামের সাধারণ সম্পাদক মংথেন হ্লা, সাংগঠনিক সম্পাদক ক্যজ অং, সাংবাদিক এম.এ আজিজ রাসেল ও বিআরএসসি‘র সিনিয়র উপদেষ্টা দ্যা রাখাইন টাইমস এর সম্পাদক ক্যনাইং রাখাইন। অনুষ্ঠানে বক্তারা বলেন, জীবনের লক্ষ্যপানে পৌছতে হলে কঠোর পরিশ্রম করতে হবে। অনেক কিছু ত্যাগের বিনিময় মিলবে সফলতা। তাই সফলতার শীর্ষ চূড়ায় যেতে অধ্যাবসায়ের বিকল্প নেই।

উ ছেন খিং ও উ ম্যাএ এর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিআরএসসি জেলা কমিটির সদস্য উসেন মি বাবু, আবুরি, ওয়ান ওয়ান, ওয়াই ওয়াই উ ও পেকুয়া সভাপতি উথোয়াই রাখাইন। পরে ছাত্রছাত্রীদের ক্রেস্ট প্রদান করে অতিথিবৃন্দ। এর আগে রাখাইন বুড্ডিস্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি মংছেন হ্লা রাখাইনকে বিআরএসসি এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও স্মারক তুলে দেয়া হয়।