সিবিএন:
কক্সবাজার সদর উপজেলার পর্যায়ের ৩দিন ব্যাপি শীত কালীন জাতীয় স্কুল ও মাদরাসা ক্রিড়া প্রতিযোগিতা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এতে ব্যডমিন্টন একক ও দ্বৈততে চ্যাম্পিয়নসহ ৯ ইভেন্টে চমক দেখিয়েছে বাংলাবাজার আইডিয়াল ইন্সটিটিউট। সিনিয়র গ্রুপের ১০০ মিটার দৌঁড় ও ২০০ মিটার দৌঁড়ে প্রথম ও দ্বিতীয়। সিনিয়রদের দীর্ঘ লাফে প্রথম, জুনিয়রদের দীর্ঘ লাফ প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার করে আইডিয়াল ইনস্টিটিউট। মধ্যম গ্রুপে ১০০ মিটার দৌঁড় ও ২০০ মিটার দৌঁড়েও প্রথম ও দ্বিতীয় হয়েছে আইডিয়ালের শিক্ষার্থীরা।
বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে কক্সবাজার সরকারি বালক উচ্চবিদ্যালয় মাঠে সমাপনী দিনের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জি.এম রহিমুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিন। সভাপতিত্ব করেন কক্সবাজার সরকারি বালক উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম মোহন সেন।
শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। এ সময় বাংলাবাজার আইডিয়াল ইন্সটিটিউট পরিচালক এম দেলোয়ার হোসেন জনি, প্রশাসনিক কর্মকর্তা এম. ওসমান সরওয়ার, বাংলাবাজার ছুরতিয়া আলিম মাদরাসার স্কাউট শিক্ষক ফরিদুল আলমসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক উপস্থিত ছিলেন।
মাধ্যমিক পর্যায়ের এ প্রতিযোগিতায় ক্রিকেটে চ্যাম্পিয়ন হয় কক্সবাজার মডেল হাই স্কুল, রানার্স আপ হয় কক্সবাজার সরকারী বালক বিদ্যালয়, ব্যাডমিন্টনে একক ও দ্বৈত রানার্স আপ হয় কক্সবাজার মডেল হাই স্কুল। বালিকা বিভাগে ক্রিকেটে চ্যাম্পিয়ন হয় বায়তুশ শরফ জাব্বারিয়া একাডেমি।