সংবাদ বিজ্ঞপ্তি:

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল টেকনাফ উপজেলা শাখার আওতাধীন হোয়াইক্যং ইউনিয়ন দক্ষিণ শাখার ৩নং ও ৪নং ওয়ার্ডের সম্মেলন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২১ জুলাই) বেলা দুই টায় হোয়াইক্যং নয়াবাজরস্থ অস্থায়ী কার্য্যালয়ে দক্ষিণ শাখা যুবদলের আহবায়ক রিফাত মোহাম্মদ জাকরিয়ার সভাপতিত্বে ও জেলা যুবদল সদস্য লোকমান হাকিমের পরিচালনায় সভা অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবদলের আহবায়ক এড. হাসান সিদ্দিকী।

বিশেষ অতিথি দক্ষিণ শাখা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জহির, টেকনাফ উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মোহাম্মদ কাইয়ুম, দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দু শুক্কুর, জেলা যুবদল সদস্য মোকতার হোসেন বাপ্পী, জেলা ছাত্রদল নেতা শাহনেওয়াজ।

বক্তব্য রাখেন যুগ্ম-আহবায়ক যথাক্রমে বেলাল হোসেন, নুরুল কবির রানা, মোহাম্মদ সেলিম, রুহুল আমিন, সাদ্দাম হোসেন শাহীন ও খলিলুর রহমানকে যুগ্ন আহবায়ক প্রমুখ নেতৃবৃন্দ ।

সম্মেলনে উপস্থিতির একাংশ

সম্মেলনে ৩নং ওয়ার্ডে ৩১ সদস্য কমিটিতে মোঃ ইসমাইল সভাপতি, আলী হোসেন সাধারণ সম্পাদক, আনোয়ার কামাল সাংগঠনিক সম্পাদক করা হয়।

৪নং ওয়ার্ড কমিটিতে আকতার হোসেন মুকুল সভাপতি, সাদ্দাম হোসেন শাহীন সাধারণ সম্পাদক, দলিল আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট শক্তিশালী ওয়ার্ড কমিটি গঠন করা হয়।