এম.এ আজিজ রাসেল :
শহরের একটি টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দল ১টি আইপিএস ও ৪০টি ব্যাটারীসহ গুরুত্বপূর্ণ মালামাল লুট করে নিয়ে যায়। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে টেকপাড়া মাঝের ঘাট এলাকার এনাম ও ডালিমের মালিকানাধীন গ্যারেজে এই ডাকাতি সংঘটিত হয়।
গ্যারেজে থাকা চালকেরা জানান, রাত ৩টার দিকে মূল ফটকের তালা কেটে একদল ডাকাত গ্যারেজে ঢুকে পড়ে। গ্যারেজে তখন ৩ জন ড্রাইভার গভীর ঘুমে আচ্ছন্ন। ডাকাত দলের সদস্যরা সবাইকে ঘুম থেকে তুলে অস্ত্রের মুখে জিম্মি করে রাখে। পরে সবার হাত-মুখ বেঁধে ৪০টি টমটমের ব্যাটারি, ১টি আইপিএস ও মোবাইল নিয়ে যায়।
আরেক ড্রাইভার জানান, বন্দুক ও ছুরা তাঁরা ৪ জন ছিল। বাইরে গাড়ি নিয়ে আরও কয়েকজন অপেক্ষা করছিল। সবাইকে বেঁধে রেখে ব্যাটারী ও আইপিএস নিয়ে সটকে পড়ে।
গ্যারেজের মালিক ডালিম জানিয়েছেন, ভোরে বিষয়টি তাঁকে জানানো হয়। পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান তিনি।
এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে শিগগিরই ডাকাত দলের সদস্যদের আইনের আওতায় আনা হবে।