প্রেস রিলিজ:

২০২৩ সালে সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় নিবন্ধিত হজযাত্রীদের দিনব্যাপী প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠান ১৬ মে ২০২৩ মঙ্গলবার জেলা প্রশাসন কার্যালয়স্থ শহীদ এটিএম জাফর আলম সিএসপি সম্মেলন কক্ষে জেলা প্রশাসক জনাব মুহাম্মদ শাহীন ইমরান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। ইফা: সহকারী পরিচালক জনাব সরওয়ার আকবরের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপ-পরিচালক জনাব ফাহমিদা বেগম।

সভাপতির ভাষণে জেলা প্রশাসক ও প্রধান প্রশিক্ষণ সমন্বয়ক জনাব মুহাম্মদ শাহীন ইমরান প্রথমে সম্মানিত হজযাত্রীদের সালাম জানান ও শুভেচ্ছা বিনিময় করেন এবং কক্সবাজার জেলা, দেশ ও জাতির কল্যাণে তাঁদের দোয়া কামনা করেন। বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বের হেফাজত ও দেশের সার্বিক কল্যাণে দোয়া করার জন্য তিনি হজযাত্রীদের প্রতি আহবান জানান।

প্রশিক্ষণ কোর্সে বিজ্ঞ প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার বিএমএ সেক্রেটারী জনাব ডাঃ মোঃ মাহবুববুর রহমান, ছুরতিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মৌলানা ইদ্রিচ ও হজ এজেন্সি প্রতিনিধি বাংলাদেশ (হাব) যুগ্ম মহাসচিব জনাব আবদুল মালেক।

প্রশিক্ষণ শেষে মোনাজাত পরিচালনা করেন কক্সবাজার জেলার প্রশিক্ষণ প্রাপ্ত ইমাম সমিতির সভাপতি আলহাজ¦ কাজী সিরাজুল ইসলাম সিদ্দীকি।