এম.মনছুর আলম,চকরিয়া :
দক্ষিণ চট্টগ্রামের অন্যতম ও কক্সবাজারের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয়েছে চকোবি ঈদ উৎসব ২০২৩ উদযাপন কমিটি।
গতকাল বিকেলে চকরিয়া কোরক বিদ্যাপীঠ এলামনাই এসোসিয়েশন এর কার্যালয়ে কার্যকরী কমিটির আহ্বায়ক মাষ্টার নুরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সদস্য সচিব হেলাল আজাদের সঞ্চালনায় এক বিশেষ জরুরি সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় চকরিয়া কোরক বিদ্যাপীঠ এলামনাই এসোসিয়েশন এর প্রত্যেক ব্যাচ প্রতিনিধিদের সার্বিক মতামত ও আলোচনার ভিত্তিতে তিন সদস্য বিশিষ্ট এলামনাই ঈদ উৎসব ২০২৩ উদযাপন আয়োজন কমিটি গঠন করা হয়। এতে বিদ্যালয়ের ৯৭ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী লায়ন আলমগীর চৌধুরীকে আহবায়ক, ২০০১ ব্যাচের শিক্ষার্থী এডভোকেট জাহাঙ্গীর আলমকে সদস্য সচিব ও ২০০৭ ব্যাচের শিক্ষার্থী মোস্তফা জাহান রাইয়ান জিহানকে অর্থ সম্পাদক হিসেবে কমিটি ঘোষনা করা হয়েছে।এছাড়াও প্রত্যেক ব্যাচ প্রতিনিধি নিয়ে এলামনাইয়ের ঈদ পুনর্মিলন উৎসব সফল ভাবে সম্পন্ন করতে বিভিন্ন উপকমিটি গঠন করা হয়।
উল্লেখ্য, চলতি বছরের আগামী পবিত্র ঈদুল আজহা (কোরবানি) সময় চকরিয়া কোরক বিদ্যাপীঠের মাঠে জমকালো এক আয়োজনের মাধ্যমে এ ঈদ পুনর্মিলন উদযাপন অনুষ্ঠিত হবে। এতে সকল প্রাক্তন শিক্ষার্থীদের দ্রুত সময়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করার জন্য এলামনাই এসোসিয়েশন এর পক্ষথেকে আহ্বান জানানো হয়।